Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

নগরীতে পুলিশী বাধায় পন্ড বিএনপির মিছিল

প্রকাশিত : November 09, 2019, 18:18

নগরীতে পুলিশী বাধায় পন্ড বিএনপির মিছিল

নিজস্ব প্রতিবেদক:

সিলেটে পুলিশের বাধায় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি বাতিল এবং সিলেট বিএনপি পরিবারকে দালালদের হাত থেকে রক্ষা করার দাবিতে বের করা বিএনপির মিছিল পণ্ড হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) দুপুরে নগরীরে মিরাবাজার থেকে মিছিল বের করেন বিএনপির নেতাকর্মীরা। মিছিলটি নাইওরপুল এলাকায় পৌঁছালে স্লোগান দেন নেতাকর্মীরা। এ সময় পুলিশ তাদের বাধা দেয়।

এরপর মিছিলটি কুমারপাড়া এলাকায় পৌঁছালে মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। তখন পুলিশ ধাওয়া দিলে মিছিলটি পণ্ড হয়ে যায়।

জেলা বিএনপি নেতারা বলেন, নেতাকর্মীরা মিরাবাজার থেকে শহীদ মিনার অভিমুখী মিছিল শুরু করেন। নাইওরপুল, নয়াসড়ক, সোবহানীঘাট, ধোপাদিঘীরপাড়, জেলরোডসহ বিভিন্ন জায়গায় পুলিশ বিক্ষোভ মিছিলের উপর দফায় দফায় লাঠিচার্জ শুরু করে। এতে বিএনপি ও অঙ্গসংগঠনের ৫০ জন নেতাকর্মী আহত হন।

নয়াসড়ক পয়েন্টে সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন রায়হানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা অবিলম্বে যুবদলের বিতর্কিত কমিটি বাতিলের দাবি জানান।

বক্তারা বলেন, অবিলম্বে যুবদলের কমিটি বাতিল করতে হবে। অন্যথায় সিলেটের হাজার হাজার নেতাকর্মী একযোগে পদত্যাগ করতে বাধ্য হবে।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 220 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।