Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতি’র উদ্যোগে ভাঙ্গা রাস্তার মেরামত

প্রকাশিত : November 08, 2019, 22:30

মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতি’র উদ্যোগে ভাঙ্গা রাস্তার মেরামত

মুছারগাঁও প্রতিনিধিঃ

মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতি’র উদ্যোগে দীর্ঘ দিনের ভাঙ্গা রাস্তার মেরামত করা হয়ছে।

যাতায়াত উপযোগী করার লক্ষ্যে আজ ৮ই নভেম্বর রোজ শুক্রবার মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে দীর্ঘ দিনের ভাঙ্গা রাস্তার মেরামতের   কাজ করা হয়।

 

এ রাস্তার মোড় দীর্ঘদিন থেকে ভাঙ্গা।রাস্তা দিয়ে বড় ছোট কোনো ধরনের গাড়ি চলাচল করা সম্ভবপর ছিল না।

এ রাস্তার কাজের জন্য বহুবার এলাকার বিশিষ্টজনেরা যোগাযোগ করেন কাউন্সিলরের সাথে।যোগাযোগের কিছু দিন পর রাস্তা টেন্ডার হয় ড্রেন ও রাস্তার।

টেন্ডার অনুযায়ী কাজ শুরু হয়।কিন্তু ৫০ ফুট ড্রেনের কাজ করার পর কাজ বন্ধ হয়ে যায়।ড্রেন ও রাস্তাঘাট ভেঙ্গে বেহাল অবস্থা করে কাজ বন্ধ রাখা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির সভাপতি জনাব সুহেল আহমদ,সেক্রেটারি নজরুল ইসলাম রাজু,সাংগঠনিক সম্পাদক আজহার উদ্দিন সাঈদ,সহসাংগঠনিক সম্পাদক উসামা বিন আব্দুর রব,কোষাধ্যক্ষ ইফতেখার আহমদ শিপন ও সমিতির সকল সদস্য বৃন্দ। এছাড়া আরও উপস্থিত ছিলেন মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির উপদেষ্টা মণ্ডলীর সদস্য জনাব পারভেজ আহমদ ও ফরিদ আহমদ।

এলাকার বিশিষ্টজনেরা ও তরুণ যুব সমাজ এসব বিচ্ছিন্ন কাজের তীব্র নিন্দা জানাচ্ছে।এছাড়া আশা করছে ওয়ার্ডের কাউন্সিলর এসব কাজের দিকে সজাগ দৃষ্টি নজর পড়লে এলাকার উন্নয়ন কাজ অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 616 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।