Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

ক্লীন সিটির আয়োজনে “ক্লিন ক্যাম্পাস” কার্যক্রম

প্রকাশিত : November 07, 2019, 11:47

ক্লীন সিটির আয়োজনে “ক্লিন ক্যাম্পাস” কার্যক্রম

মোঃ আব্দুল হাদীঃ

“মাই ম্যাম্পাস ক্লিন ক্যাম্পাস” এই স্লোগানে প্রথমবারের মতো শুরু হলো পরিচ্ছন্নতামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ক্লীন সিটি আয়োজনে “ক্লিন ক্যাম্পাস”।
ক্যাম্পাস ক্লিন এর পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে ৬ নভেম্বর’১৯ (বুধবার) পরিচ্ছন্ন হয়েছে নগরীর অন্যতম কলেজ ইউনিভার্স্যাল কলেজ। ক্নীন সিটির কর্মীরা আজ সচেতনতামূলক ভাবে নানা দিকে জনগনকে উদ্ধৃত করে পরিচালনা করে উক্ত কার্যক্রম।
ক্যাস্পাসের শিক্ষার্থীদের সচেতনতা ও বিভিন্ন জায়গা এবং রাস্তায় নিজেদের ব্যবহৃত বিভিন্ন আর্বজনা ছড়িয়ে ফেলছে, সে বিষয়ে সচেতন করতে সেখানে ক্লিন সিটি পরিচ্ছন্নতা কর্মীরা পরিষ্কার করে এবং ছাত্র-ছাত্রীদের নিদিষ্ট স্থানে ময়লা ফেলতে উদ্বুদ্ধ করেন।

ক্লিন সিটি প্রধান নাজিব আহমদ অপু জানান, ক্লিন সিটির একমাত্র স্বপ্ন হচ্ছে পরিচ্ছন্নতা। ছাত্র-ছাত্রীদের মাঝে পরিচ্ছন্নতার বার্তা পৌছে দিতে ও পরিচ্ছন্নতার কাজে তাদের সচেতন করার লক্ষ্য নিয়েই তাদের এই যাত্রা। সেই সাথে তাদের নিজ ক্যাম্পাসকে পরিচ্ছন্ন রাখতে অনুরোধ করেছে ক্লিন সিটির একঝাঁক তারুন্যের দল।
উক্ত ইভেন্টে উপস্থিত ছিলেন- ইউনিভার্স্যাল কলেজের অধ্যক্ষ- মো কুদরতে এলাহি, রেজাউল করিম রেজা, ক্লিন সিটির ম্যানেজমেন্ট কমিটি প্রধান- নাজিব আহমদ, নাফিসা ইফতেখার, রুমন, রুহেল আমিন রুহুল, রাকুল সিংহ, পাবেল আহমদ, মুন্তাসির, ওমর, রাসেল, সালমান, আলামিন, বৈশাখ, মাঈনউদ্দিন, জাকারিয়া, তোফায়েল, কায়কোবাদ, ইশমাম সামী ও কলেজের শিক্ষার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 391 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।