Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

ছাতকে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ নিহত ১ জন; ১৪৪ ধারা জারি

প্রকাশিত : November 07, 2019, 02:46

ছাতকে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ নিহত ১ জন; ১৪৪ ধারা জারি

দোয়ারাবাজার প্রতিনিধি:

সুনামগঞ্জে জেলার ছাতকে দুই গ্রামবাসীর সংঘর্ষে ইয়াকুব আলী (৪০) নামের একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার সৈয়দের গাঁও ইউনিয়নের শিবনগর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত অর্ধশতাধিক।

বুধবার (৬ নভেম্বর) রাতে উপজেলার গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের ছাতক উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়দের ও পুলিশ সূত্রে জানা য়ায়, মঙ্গলবার রাতে উপজেলার শিবনগর গ্রামের সাজু মিয়া ও ফরিদ মিয়ার সঙ্গে দিঘলী গ্রামের ফয়সল আহমদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার সন্ধ্যায় গোবিন্দগঞ্জ পুলের মুখ এলাকায় দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় তিন ঘন্টাব্যাপি সংঘর্ষে গোবিন্দগঞ্জ এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। প্রায় এক ঘন্টাব্যাপী সড়কে আটকা পড়ে শত শত যানবাহন।
সংঘর্ষে গুরুতর আহত ইয়াকুব আলী কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত ৯টায় তার মৃত্যু হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত গোবিন্দগঞ্জ এলাকায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত সিলেট-সুনামগঞ্জ সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

 

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 383 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।