Voice of SYLHET | logo

৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২১শে জানুয়ারি, ২০২২ ইং

মাজার জিয়ারতে জেলা ও মহানগর যুবদলের ব্যাপক শোডাউন

প্রকাশিত : November 05, 2019, 21:29

মাজার জিয়ারতে জেলা ও মহানগর যুবদলের ব্যাপক শোডাউন

নিজস্ব প্রতিবেদক:

হযরত শাহজালাল (রঃ) মাজারে মিলাদ ও জিয়ারতের মাধ্যম সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।
মঙ্গলবার বিকাল ৪টায় তারা মাজার জিয়ারত করেন। এসময় হাজার হাজার নেতাকর্মী মিছিল করে দরগাহ এলাকায় প্রবেশ করেন। যা শেষ পর্যন্ত এক বিশাল শোডাউনে পরিনত হয়।।
মিলাদ মাহফিলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও মুক্তি, তারুণ্যের অহংকার, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার ও দেশে প্রত্যাবর্তন কামনা এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। দলের নির্যাতিত ও গুম নেতাকর্মীদের সন্ধান কামনায় এবং দেশে গণতন্ত্র কায়েমে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নেতাকর্মী ও দেশের আপামর জনগণকে সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত দেশ গড়ার দোয়া করা হয়।
মাজারে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এম.এ.হক, জেলা বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আবুল কাহির চৌধুরী শামীম,জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, কয়েস লোদী, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক আতিকুর রহমান সাবু, মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীব, সাহাব উদ্দীন, মিলাদ আহমদ, কামরুল হাসান শাহীন,হুমায়ুন আহমদ মাসুক, তারেক কালাম,সিদ্দিকুর রহমান পাপলু, আব্দুল আহাদ খান জামাল , আরিফ ইকবাল নেহাল, আবুল কাসেম,শামীম আহমদ, জয়নাল আহমদ রানু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত তারেক ও জেলা সদস্য সচিব মকসুদ আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 200 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।