Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

গোবিন্দগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

প্রকাশিত : November 03, 2019, 23:40

গোবিন্দগঞ্জে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০

নিজস্ব প্রতিনিধি:

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাতকের গোবিন্দগঞ্জ আব্দুক হক ডিগ্রী কলেজের সামনে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ায় আহত হয়েছেন ২০ জন। গুরুতর আহত ছাত্রলীগের দুই কর্মীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করা হয়েছে। রোববার (৩ নভেস্বর) দুপুর দেড়টার দিকে ছাতক গোবিন্দগঞ্জ কলেজের সামনে এ সংর্ঘষের ঘটনা ঘটে।

সংশ্লিষ্টরা জানান, ছাত্রলীগের ছাতক উপজেলার সাবেক আহ্বায়ক জাহিদ হাসান ডালিম ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রফিকুল ইসলাম কিরণ গ্রুপের কর্মীদের মাঝে গোবিন্দগঞ্জ আব্দুক হক ডিগ্রী কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংর্ঘষের ঘটনা ঘটে। এ ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এদিকে জাহিদ হাসান ডালিমের গ্রুপের গুরুতর আহত দু জন কর্মীকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের অর্থপেডিক বিভাগে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ছাতক উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রুবেল মিয়া ও ছাত্রলীগ নেতা দুলন মিয়া, আলী আশরাফ, জালাল সিদ্দিক, নাসিম আহমদ, আবু সালেহ, মুজ্জাকির, আল মুমিন, লিমন আহমদসহ ছাত্রলীগের আরো অনেক নেতাকর্মী।

এ বিষয়ে যোগাযোগ করা হলে জাহিদ হাসান ডালিম জানান, রফিকুল ইসলাম কিরণের সমর্থকরা আমাদের ওপর অতর্কিত আক্রমণ করেছে। এতে আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। কলেজের সামনে দুই পক্ষের কর্মীদের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় হয়। পরে তাঁরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। একে অপরকে এ সময় চেয়ার ও লাঠিসোঁটা দিয়ে আঘাত করেন। এ সময় আমার গ্রুপের ১০ জন আহত হয়েছে বলে শুনেছি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 348 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।