Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

সুনামগঞ্জে ভারতীয় বিড়ির চালানসহ ডিবির হাতে চোরাকারবারী আটক

প্রকাশিত : November 03, 2019, 23:35

সুনামগঞ্জে ভারতীয় বিড়ির চালানসহ ডিবির হাতে চোরাকারবারী আটক

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলা থেকে আমদানি নিষিদ্ধ বিপুল পরিমাণ ভারতীয় বিড়ির চালানসহ শাকিল আহমদ নামে এক চোরাকারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত শাকিল হবিগঞ্জ জেলার নবীগঞ্জ জেলার নাজিমপুর গ্রামের ছালিক মিয়ার ছেলে।
রোববার সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম এ তথ্য নিশ্চিত করে জানান, জেলাব্যাপী চোরাচালান বিরোধী অভিযানে ওই চোরাকারবারীকে ডিবি পুলিশ আটক করেছেন।,
সুনামগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) মিডিয়া সেল জানায়, জেলার জগন্নাথপুরের রাণীগঞ্জ ফেরীঘাটের দক্ষিণ তীর থেকে শনিবার ডিবির এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম শাকিলকে ভারতীয় বিড়ির চালানসহ আটক করেন।
এ সময় তার হেফাজত হতে ১ লাখ ১৯ হাজার শলাকা (৪৭ হাজার ৬শ’ প্যাকেট, প্রতি প্যাকেটে ২৫ শলাকা) অতিরিক্ত নিকোটিনযুক্ত আমদানি নিষিদ্ধ ভারতের তৈরী শেখ নাসির বিড়ি ও বিড়ির চালান পরিবহন কাজে ব্যবহ্নত একটি সিএনজি (হবিগঞ্জ- থ-১১-০১২০) জব্দ করা হয়।
জব্দকৃত ভারতীয় বিড়ি ও সিএনজির মুল্য প্রায় ৩ লাখ ৬৯ হাজার টাকা। এ ব্যাপারে জগন্নাথপুর থানায় মামলা দায়েরের পর আসামীকে ওই দিন বিকেলেই আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 198 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।