Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

জেল হত্যা দিবসে জেলা ও মহানগর আ’লীগের দোয়া মাহফিল

প্রকাশিত : November 03, 2019, 23:29

জেল হত্যা দিবসে জেলা ও মহানগর আ’লীগের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:

জেল হত্যা দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতার স্মরণে সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুুরুল ইসলাম পুতুল, শফিউল আলম চৌধুরী নাদেল ও এটিএম হাসান জেবুল, মোহাম্মদ আলী দুলাল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল, মহানগর আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রণজিত সরকার, কবির উদ্দিন আহমদ, হাজী ফারুক আহমদ, প্রিন্স ছদরুজ্জামান চৌধুরী, এডভোকেট আজমল আলী, আব্দুস সোবহান, মুকির হোসেন চৌধুরী, বোরহান উদ্দিন আহমদ, ছালাহ উদ্দিন বক্স সালাই, বদরুল ইসলাম বদরু, মুহিবুর রহমান সাবু, খন্দকার মহসিন কামরান, শোয়েব আহমদ চৌধুরী, বেলাল খান, সজল চৌধুরী, তপন পাল, কয়েছ উদ্দিন আহমদ, বদরুল হোসেন খান কামরান, জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, মহানগর শ্রমিকলীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, মদন মোহন কলেজ ছাত্রলীগের সভাপতি এ. কে. এম. মাহমুদুল হাসান সানী, মাহবুবুর রহমান মবু প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 397 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।