Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

সাংবাদিক পেটানো সেই শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা  

প্রকাশিত : November 03, 2019, 00:12

সাংবাদিক পেটানো সেই শিক্ষিকার বিরুদ্ধে ব্যবস্থা   

নিউজ ডেস্ক:

সাংবাদিক পেটানো ও কোচিং বাণিজ্য পরিচালনার অভিযোগে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে শিক্ষা মন্ত্রণালয়।
শনিবার (২ অক্টোবর) কেরানীগঞ্জের জিঞ্জিরা পিএম পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে জেএসসি’র পরীক্ষাকেন্দ্র পরিদর্শন শেষে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সাংবাদিকদের এ কথা জানান।

শিক্ষামন্ত্রী বলেন, কোচিং পরিচালনাকারী শিক্ষকের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষার সময় সব ধরনের কোচিং বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। গণমাধ্যম সহযোগিতা করছে কোচিংয়ের বিরুদ্ধে। অথচ তাদের ওপর হামালা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমরা এই ঘটনার বিচার করব।
মন্ত্রী জানান, দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ে সাংবাদিকদের মারধর করার ঘটনা ও কোচিং বাণিজ্য বন্ধের বিষয়ে বৈঠক করবেন শিক্ষামন্ত্রী। কোচিং পরিচালনাকারী শিক্ষক কানিজ ফাতেমার বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হবে, সে সিদ্ধান্ত বৈঠকে নেওয়া হবে।

এর আগে, শুক্রবার (১ নভেম্বর) দুপুরে রাজধানীর আজিমপুর চায়না গলিতে অগ্রগামী কোচিং সেন্টারের কোচিং করানোর তথ্য সংগ্রহ ও ভিডিওচিত্র ধারণ করতে গেলে বেসরকারি টিভি চ্যানেল সময় টেলিভিশনের প্রতিবেদক পিংকি আক্তার ও ক্যামেরাপারসন মনজুর রহমানকে মারধর করা হয়। ভিকারুননিসা নূন স্কুল অ্যন্ড কলেজের আজিমপুর শাখার শিক্ষক কানিজ ফাতেমা ও তার লোকজন এই হামলা চালায় বলে অভিযোগ রয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 180 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।