Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

সময় উপযোগী যুবদলের কমিটি: এম.এ হকের অভিনন্দন

প্রকাশিত : November 03, 2019, 00:03

সময় উপযোগী যুবদলের কমিটি: এম.এ হকের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক:

বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা এম.এ হক সদ্য ঘোষিত সিলেট জেলা ও মহানগর যুব দলের নব-নির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

সদ্য ঘোষিত যুবদলের আহ্বায়ক কমিটি সম্পর্কে জানতে চাওয়ার জন্য যোগাযোগ করা হলে এম.এ হক প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞা জানান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমান ও যুব দল কেন্দ্রীয় সংসদের সভাপতি সাধারণ সম্পাদকের প্রতি দীর্ঘ ১৯ বৎসর পর সিলেট যুব দলকে একটি সুন্দর ও সময় উপযোগী কমিটি উপহার দেওয়ার জন্য তিনি আশা করেন।
উক্ত কমিটি সুদক্ষ নেতৃবৃন্দদের নেতৃত্বে সিলেট যুব দল দেশ নেত্রী মুক্তির আন্দোলনে সিলেটেরে রাজপথে শক্ত ভূমিকা পালন করবে এবং সংগঠনকে অতীতের তুলনায় আরো বেশী শক্তিশালী ও সুসংগঠিত করবে।

বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে তার নাম ব্যবহার করে কয়েকটি সংবাদ দৃষ্টি গোছর হয়েছে। যে সংবাদে সদ্য ঘোষিত যুব দলের আহ্বায়ক কমিটি সম্পর্কে নীতিবাচকভাবে সংবাদ প্রকাশ করা হয়েছে সেই সংবাদের সাথে তাহার নিজের কোনো সম্পৃক্ততা নেই।

বিভিন্ন সময় সদ্য ঘোষিত যুব দলের আহ্বায়ক কমিটিকে ভিন্নখাতে প্রবাহিত করার হীন উদ্দেশ্যে তাহার নাম ব্যবহার করা হচ্ছে। তিনি সংশ্লিষ্ট সবাইকে ভবিষ্যতে এসব ভিত্তীহীন কাজ তাহার নাম ব্যবহার না করার আহ্বান জানান

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 183 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।