Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেট যুবদলের কমিটিকে জেলা বিএনপির অভিনন্দন

প্রকাশিত : November 02, 2019, 23:52

সিলেট যুবদলের কমিটিকে জেলা বিএনপির অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ ১৯ বছর পর গঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। কমিটি গঠন নিয়ে বিএনপির একাংশের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিলেও নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা বিএনপির নেতৃবৃন্দ।

শনিবার এক অভিনন্দন বার্তায় জেলা বিএনপির পক্ষ থেকে যুবদল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন জেলার আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

তিনি বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করায় সিলেটে যুবদলের কার্যক্রম গতিশীল হবে। নতুন কমিটির নেতৃত্বে একটি সফল কাউন্সিলের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে আমার বিশ্বাস।
দীর্ঘদিন পর সিলেট যুবদলের কমিটি ঘোষণা করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুবদলের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

গণতন্ত্রের দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে সক্রিয় ভূমিকা রাখার জন্য সিলেট যুবদলের নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান তিনি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 185 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।