Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

সিলেটে ৯ মাসে ৫ শতাধিক মামলায় আটক ৮৬৮

প্রকাশিত : November 01, 2019, 15:48

সিলেটে ৯ মাসে ৫ শতাধিক মামলায় আটক ৮৬৮

নিজস্ব প্রতিবেদক:

গত ৯ মাসে জেলা পুলিশের আওতাধীন ১১ থানায় ৫ শতাধিক মাদক মামলায় ৮৬৮ জনকে গ্রেফতার করা হয়েছে আর উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদকদ্রব্য।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজার পরিমাণ বেশী থাকলেও এদের পাশাপাশি উদ্ধার করা হয়েছে চোলাই মদ, অফিসার্স চয়েজ, ভারতীয় মদ সহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য।

জানা যায়, জানুয়ারী মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত কানাইঘাট থানায় মাদক মামলা হয়েছে ৪৮ টি, আটক করা হয়েছে ৬৬ জনকে, জৈন্তাপুর থানায় ৫৪ মামলায় ৭১ জন আটক, গোলাপগঞ্জ থানায় ৪৫ মামলায় ৬২ জন আটক, গোয়াইনঘাট থানায় ১০৩ মামলায় ১৪২ জন আটক, জকিগঞ্জ থানায় ৮৯ মামলায় ১৪৭ জন আটক, ফেঞ্চুগঞ্জ থানায় ২৭ মামলায় ৩৩ জন আটক, ওসমানীনগর থানায় ২২ মামলায় ২৫ জন আটক, বালাগঞ্জ থানায় ৪ মামলায় ৭ জন আটক, বিশ্বনাথ থানায় ৩৬ মামলায় ৫৩ জন আটক, কোম্পানীগঞ্জ থানায় ৬৩ মামলায় ১১১ জন আটক এবং বিয়ানীবাজার থানায় ৯০ মামলায় আটক করা হয়েছে ১৫১ জন মাদক মামলার আসামীকে। ১১ টি থানার মধ্যে সবচেয়ে বেশী মাদক মামলা হয়েছে গোয়াইনঘাট থানায়। কম মামলা হয়েছে বালাগঞ্জ থানায়। গোয়াইনঘাট থানায় মামলা হয়েছে ১০৩ টি এবং বালাগঞ্জ থানায় মামলা হয়েছে ৪ টি। মাদক মামলার সবচেয়ে বেশী আসামী আটক করা হয়েছে বিয়ানীবাজার থানায়। কম আসামী আটক করা হয়েছে বালাগঞ্জ থানায়। বিয়ানীবাজার থানা পুলিশ ১৫১ ও বালাগঞ্জ থানা পুলিশ মাদক মামলার ৭ আসামীকে আটক করে।

এবছরের জানুয়ারী মাস থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত ১১ থানায় মাদক মামলা হয়েছে ৫৮১ টি। গ্রেফতার করা হয়েছে ৮৬৮ জন আসামীকে এবং উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক। মাদকদ্রব্যের মধ্যে ফেনসিডিল ৩ হাজার ৮৬ বোতল, অফিসার্স চয়েজ ২ হাজার ৬ শত ৭২ বোতল, ইয়াবা ৭৭ হাজার ৭ শত ২৪ পিস, চোলাই মদ ২৯ হাজার ২ শত ১২ লিটার, গাঁজা ১৯ হাজার ৫ শত ৭১ কেজি ২৭০ গ্রাম, ৩ শত ৯৩ বোতল ভারতীয় মদসহ বিভিন্ন ধরণের মাদক উদ্ধার করা হয়েছে। তাছাড়া গোয়াইনঘাট থানা পুলিশ ১ কোটি টাকার হেরোইন আটক করে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম জানান, মাদককে জিরো টলারেন্সে নিয়ে আসতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক বিক্রেতা ও সেবনকারী কেউ পার পাবে না।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 252 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।