Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

রায়ের রিভিউ আবেদন করা হবে : আজহারের আইনজীবী

প্রকাশিত : October 31, 2019, 12:31

রায়ের রিভিউ আবেদন করা হবে : আজহারের আইনজীবী

নিউজ ডেস্ক:

মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলামের মৃত্যুদণ্ড বহাল রেখেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

রায় ঘোষণার পর সুপ্রিম কোর্ট বার ভবনের সভাপতির কক্ষের সামনে এক ব্রিফিংয়ে এটিএম আজহারুল ইসলামের আইনজীবী খন্দকার মাহবুব হোসেন বলেন, লিখিত রায় পাওয়ার পর তারা রায় পুনঃবিবেচনা (রিভিউ) চেয়ে আবেদন করা হবে। আইনের বিধান অনুযায়ী মৃত্যুদণ্ড দেয়া সঠিক হয়েছে কি না- সেটাই আমরা রিভিউ আবেদনের মাধ্যমে আদালতে তুলে ধরব। এবং তার সাজা বহাল থাকবে কি- না থাকবে, যারা যারা রিভিউ শুনবেন তাদের উপর নির্ভর করবে।

তিনি বলেন, তবে আমরা আশাবাদী যে সময়ের ঘটনায় তাকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে, সেসময় তিনি রংপুর কারমাইকেল কলেজের ১৮ বছরের যুবক ছিলেন। তাকে ফাঁসি দেয়া হয়েছে পাকিস্তানী বর্বর বাহিনী যে হত্যাযজ্ঞ চালিয়েছে তারই কারণে তাকে অ্যাবেটর হিসেবে সাজা দেয়া হয়েছে। যারা বাংলাদেশে এই বর্বর হত্যাযজ্ঞ চালিয়েছিল তাদেরকে আমরা মাফ করে দিয়েছি। প্রধান আসামীদের মাফ করে দিয়ে অ্যাবেটরদের বিচার করে সাজা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 223 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।