Voice of SYLHET | logo

১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা অক্টোবর, ২০২২ ইং

সিলেটে কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে ৫দিনের রিমান্ডে পুলিশ সদস্য

প্রকাশিত : July 15, 2019, 01:28

সিলেটে কনস্টেবল নিয়োগে ঘুষ নেওয়ার অভিযোগে ৫দিনের রিমান্ডে পুলিশ সদস্য

নিজস্ব প্রতিবেদক:

সিলেটে পুলিশের কনস্টেবল নিয়োগ দেয়ার কথা বলে ৭ জনের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগে সিলেট রেঞ্জ পুলিশের রিজার্ভ ফোর্সের নায়েক খোরশেদকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

জানা যায়, পুলিশ নিয়োগের আগে অনৈতিক চুক্তি করে ৭ জনকে সিলেটে রেখে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করান তিনি। এদের মধ্যে ৬ জনই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন। চুড়ান্তভাবে মনোনীত হন ৫ জন।

অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। তদন্তে ঘুষ গ্রহণের সত্যতা পেয়ে রোববার রাতেই আটক করা হয় এই পুলিশ সদস্যকে। সোমবার সকালে গোয়াইনঘাট থানায় এক চাকুরী প্রার্থীর দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হয় নায়েক খোরশেদকে। এ

কোর্ট পরিদর্শক মুজিবুর রহমান চৌধুরী জানান, খোরশদকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন জানান, কনস্টেবল নিয়োগ পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছে তারা পরীক্ষা দিয়েই উত্তীর্ণ হয়েছে। এর পরই টাকার জন্য তাদের পরিবারকে চাপ দিচ্ছিল খোরশেদ। এই চক্রের সাথে আরো কারা জড়িত তাদের খুঁজে বের করতেই তাকে রিমান্ডে আনা হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 921 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।