Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

রবীন্দ্র স্মরনোৎসবে বিতর্কিতদের বাদ দিতে গণসাক্ষর শুরু বৃহস্পতিবার

প্রকাশিত : October 30, 2019, 23:58

রবীন্দ্র স্মরনোৎসবে বিতর্কিতদের বাদ দিতে গণসাক্ষর শুরু বৃহস্পতিবার

নিজস্ব প্রতিবেদক:

রবীন্দ্র স্মরনোৎসবের কমিটি থেকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীসহ বিতর্কিতদের বাদ দেওয়ার দাবীতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের গণসাক্ষর শুরু হয়েছে।

বুধবার বিকেলে, সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সিনিয়র সহ-সভাপতি বাউল শিল্পী বিরহী কালা মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক, ছড়াশিল্পী মোহাম্মদ বাদশা গাজীর সঞ্চালনায় অনুষ্ঠিত গণসাক্ষর অনূষ্ঠানে বক্তওব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি গীতিকার ও সহসভাপতি সিরাজ আনোয়র, সাংগঠনিক সম্পাদক ও কন্ঠশিল্পী ডি কে জয়ন্ত, সম্পাদক মন্ডলির সদস্য কনঠশিল্পী এম এইচ নিজাম, কবি ও সাংবাদিক দেবব্রত রায় দিপন, সংগঠক এম এ মান্নান, সাংবাদিক নাজমুল কবীর পাবেল, মারুফ আহমদ, চাঁদের হাট সিলেট জেলার আহবায়ক সাংবাদিক আঙ্গুর মিয়া, মিজান রাজা চৌধুরী, শিল্পী ফারুক আহমদ প্রমুখ।

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে। কর্মসূচি সফলে জোটের অন্তর্ভূক্ত সকল সংগঠন এবং কার্যনির্বাহী পরিষদের সকল সদস্যদের যথাসময়ে নির্ধারিত স্থানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ বাদশা গাজী।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 223 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।