Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

জৈন্তাপুরে মসজিদের টাকা আত্মসাত;প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : October 29, 2019, 00:37

জৈন্তাপুরে মসজিদের টাকা আত্মসাত;প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের জৈন্তাপুর উপজেলায় মসজিদের রাস্তার নামে সরকারি বরাদ্ধকৃত টাকা আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে আঞ্জামগ্রাম মহল্লা ও এলাকাবাসী। আজ ২৮ অক্টোবর সোমবার বিকেল ৪টায় আঞ্জাগ্রামের মসজিদের রাস্তায় সাধারণ নাগরিকব্দৃ এই মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপির ২৩২ সিলেট-৪ এর ২০১৮-১৯ অর্থবছরের ২য় পর্যায়ে বিশেষ বরাদ্দ টি. আর প্রকল্প ইটাখাল ছাতকির বাড়ির সামনা হইতে আঞ্জাগ্রাম জামে মসজিদের রাস্তা নির্মাণ কাজ সিসি ঢালাইয়ের জন্য ৬০ হাজার টাকা বরাদ্দ দেওয়া হলে উপজেলার  ৩নং চারিকাটা ইউনিয়নের ইমরান আহমদ দুলাল সম্পূর্ণ টাকা আত্মসাৎ করে।

বক্তারা বলেন, দুলাল সৌর বিদ্যুৎ ও ঢেউটিন বিতরণের নামে সাধারণ জনগণের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আত্মসাত করেছে। গ্রামের রাস্তা সংস্কার না করে তার নিজের বাড়ির রাস্তা সংস্কার করছে প্রতিনিয়ত।
বক্তারা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে পিআইও অফিসের কর্মকর্তারা সরেজমিনে গিয়ে তা তদন্ত করে যান, কিন্তু বরাদ্দকৃত টাকার কোন উন্নয়ন দেখতে পাননি।

বক্তারা বলেন এই দুলাল চারিকাটা ইউনিয়নে আওয়ামীলীগ ও মন্ত্রী ইমরান আহমদের সুনাম নষ্ট করতে পায়তারা করছে। বক্তারা এর সুষ্ঠু বিচারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
আঞ্জাগ্রাম জামে মসজিদ কমিটির সভাপতি এবাদুর রহমানের সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজসেবক মকসুদ আহমদের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, চারিকাটা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি সদস্য রাহেল আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, শওকত আলী, মসজিদের ইমাম মাওলানা জুনায়েদ আহমদ, মাসুম, মানিক, দেলোয়ার, ফয়েজ আহমদ, ফরিদ আহমদ, কাওসার আহমদ, আলীমুদ্দিন, লিয়াকত আলী, আম্বিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 384 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।