Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

গোয়াইনঘাটে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ৬লাখ টাকা আত্মসাৎ এর অভিযোগ

প্রকাশিত : October 29, 2019, 00:32

গোয়াইনঘাটে ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে ৬লাখ টাকা আত্মসাৎ এর   অভিযোগ

গোয়াইনঘাট প্রতিনিধি:

সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের’র বিরোদ্ধে কর্মসৃজন প্রকল্পের এস্কেেভটর দিয়ে মাটি কাজের ৬লাখ টাকা আত্মসাৎ এর অভিযোগ পাওয়া গেছে।
এব্যাপারে ভুক্তভোগী উপজেলার আলীরগাঁও ইউনিয়নের উপরসাতাইন গ্রামের মৃত মুবেশ্বর আলীর পুত্র আব্দুন নুর বাদী হয়ে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ সুত্রে জানাগেছে সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলাল দায়িত্বে থাকাকালীন সময়ে ২০১৮-১৯ অর্থবছরে হাজরাই-বাংলাইন ও বাংলাইন ফাদলীপুর রাস্তায় দুই প্রজেক্টের মাধ্যমে ৪লাখ টাকা করে মোট ৮লাখটাকা বরাদ্ধ দেওয়া হয়।
উক্ত প্রজেক্ট কমিটিদ্বয়’র চেয়ারম্যান ছিলেন ৪নং ওর্য়াড সদস্য আতাউর রহমান ও ৪,৫,৬ নং সংরক্ষিত মাহিলা সদস্য সমসিদা বগেম। সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া হেলাল দায়িত্ব থাকাকালীন সময়ে মাটি কাটার দায়িত্ব দেন যুবলীগ নেতা আব্দুন নুরকে। তিনি (হেলাল চেয়ারম্যান) উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার কারেন পদত্যাগ করেন এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান’র দায়িত্ব দেন ১নং ওয়ার্ডের সদস্য অভিযুক্ত আবুল খয়েরকে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের প্রজেক্ট কমিটিদ্বয়’র চেয়ারম্যানদ্বয়ের মাধ্যমে বরাদ্ধকৃত টাকা উত্তোলন করে তিনি নিয়ে যান। এব্যাপরে একাধিক সালিশ বৈঠক হয় এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান টাকা দিচ্ছি দিমু বলে আর দেননি।
জানতে চাইলে অভিযুক্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খয়ের জানান, আব্দুন নুর আমার কাছে কোন টাকা পায়নি, এইসব মিথ্যা অভিযোগ।
জানতে চাইলে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল জানান আমি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ প্রমানিত হলে আইনগত ব্যবস্থা নেব।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 227 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।