Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

‘দলমতের উর্ধ্বে রবীন্দ্রনাথ’

প্রকাশিত : October 29, 2019, 00:23

‘দলমতের উর্ধ্বে রবীন্দ্রনাথ’

নিজস্ব প্রতিবেদক:

বিশ্বকবি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সিলেট আগমনের শতবর্ষ উদযাপন উপলক্ষে সিলেট রবীন্দ্রনাথ শতবর্ষ স্মরণোৎসব পর্ষদের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার রাত ৮টায় নগরভবন সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের রবীন্দ্রনাথ শতবর্ষ স্মরণোৎসব পর্ষদের যুগ্ম আহ্বায়ক ব্যারিস্টার মো. আরশ আলীর সভাপতিত্বে সভায় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক। তিনি বলেন, দেশ-বিদেশ সুনাম অর্জন করবে রবীন্দ্র স্মরণোৎসব আয়োজন। দলমতের উর্ধ্বে বিশ্বকবি কবিগুরু রবীন্দ্রনাথ। সকল আয়োজন সফল ও স্বার্থক করে তুলতে আন্তরিকতা ও সমন্বয়ের মাধ্যমে কাজ করার জন্য সকলের প্রতি তিনি আহ্বান জানান।

বক্তব্য রাখেন নারী নেত্রী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাজনীন হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, পর্ষদের সদস্য সচিব সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, যুগ্ম আহ্বায়ক জ্যোতির্ময় সিংহ মজুমদার, যুগ্ম সদস্য সচিব মিশফাক আহমদ মিশু, অন্যতম সদস্য সাংবাদিক আজিজ আহমদ সেলিম, সাংবাদিক তাপস দাস পুরকায়স্থ, সাংবাদিক আল-আজাদ, সুনির্মল কুমার দে মীন, ডা. পুলিন কুমার সিংহ, রানা কুমার সিংহ, নিরঞ্জন দে যাদু, শামসুল আলম সেলিম, গৌতম চক্রবর্তী, রজত কান্তি গুপ্ত, ফটো সাংবাদিক মামুন হাসান, প্রতীক এন্দ টনি, অনিমেষ বিজয় চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 236 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।