Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

নবীগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

প্রকাশিত : October 28, 2019, 21:27

নবীগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

নবীগঞ্জ প্রতিনিধি :

নবীগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে ৩০ জন লোক আহত হয়েছে। রোববার সন্ধ্যা ৭ টায় শহরের নবীগঞ্জ হবিগঞ্জ সড়কে শান্তিপাড়া নামক স্থানে ঘটনাটি ঘটে।আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার চরগাও গ্রামের বিএনপি নেতা মুহিত চৌধুরী ও তিমিরপুর গ্রামের নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদারের মধ্যে একটি সিএনজি স্ট্যান্ড দখলকে কেন্দ্র সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহতরা হলেন, বাবুল চৌধুরী (২৮), শিবলু চৌধুরী (৩০), ঝলক দেব (৩৫), শেখ নূর উদ্দিন (৪৫), জাবেদ মিয়া (৪০), সাইদুর রহমান (২৫), মোঃ লোকমান উল্লাহ (৭৫), তরাজ উল্লাহ (২৪), জামিল আহমেদ (২২), ইদন মিয়াকে (১৮) উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। অপর আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে যায়। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 249 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।