Voice of SYLHET | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২২ ইং

ভারত-বাংলাদেশ বাণিজ্যে সমতা আনতে সিলেট চেম্বার কাজ করবে

প্রকাশিত : October 28, 2019, 21:24

ভারত-বাংলাদেশ বাণিজ্যে সমতা আনতে সিলেট চেম্বার কাজ করবে

নিজস্ব প্রতিবেদক:

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা বলেছেন, বাংলাদেশ-ভারতের মধ্যে প্রায় ৯ বিলিয়ন ডলারের বাণিজ্য রয়েছে। অথচ বাংলাদেশ থেকে মাত্র ১.৫ বিলিয়ন ডলারের রপ্তানী হয় ভারতে। এই বাণিজ্য ঘাটতি দূর করতে ভারতকে আরো আন্তরিক হতে হবে। সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এ লক্ষে কাজ করছে।

সোমবার(২৮শে অক্টোবর) বিকাল ৪টায় চেম্বার মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। ২২ ও ২৩ অক্টোবর ভারতের আসামের গোহাটিতে অনুষ্ঠিত ‘ইন্ডিয়া-বাংলাদেশ স্টেকহোল্ডারস মিট’এ সিলেট চেম্বারের ২১ সদস্যের প্রতিনিধি যোগদান শেষে আজ এ সংবাদ সম্মেলনের আলোজন করা হয়।
সংবাদ সম্মেলনের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আবু তাহের মোঃ শোয়েব।

সংবাদ সম্মলেনে উপস্থিত ছিলেন,সহ-সভাপতি তাহমিন আহমদ,পরিচালক মো: এমদাদ হোসেন, মো:মামুন কিবরিয়া সুমন,এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান জামিল,আব্দুর রহমান,হুমায়ুন আহমদ,মো: আতিক হোসেন প্রমুখ।
সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 359 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।