Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

মেয়র আরিফের নেতৃত্বে নগরীতে ফুটপাত দখলমুক্ত অভিযান।

প্রকাশিত : October 28, 2019, 21:19

মেয়র আরিফের নেতৃত্বে নগরীতে ফুটপাত দখলমুক্ত অভিযান।

নিজস্ব প্রতিবেদক:

ফুটপাত দখলমুক্ত ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নগরবাসীকে সম্পৃক্ত হওয়ার আহ্বান জানিয়ে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ফুটপাত তৈরি করা হয়েছে মানুষের চলাচলের জন্য, ব্যবসা করার জন্য নয়।
নগরবাসী ও রাস্তায় চলাচলকারীদের উদ্দেশে মেয়র বলেন, ফুটপাত দখল করে ব্যবসা করতে দেখলে পথচারীদের প্রতিবাদী হতে হবে। তাদের কাছ থেকে কোনো ধরণের পণ্য ক্রয় না করে গুড়িয়ে দিতে হবে তাদের ভাসমান স্থাপনা। তবেই অল্প সময়ের মধ্যে আমাদের এই নগরী হবে আধুনিক, সাজানো-গোছানো একটি পর্যটন নগরী।
ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও দখলমুক্ত ফুটপাত ব্যবহার নিশ্চিত করতে সোমবার (২৮ অক্টোবর) সকালে সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে সিসিকের একটি বিশেষ দল নগরীর চৌহাট্টা থেকে জিন্দাবাজার রোড ও বন্দরবাজার পয়েন্ট পর্যন্ত অভিযানে নামে। অভিযানে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় বিপুল পরিমাণ আসবাবপত্র ও মালামাল জব্দ করা হয়।
সিসিকের জনসংযোগ দপ্তর জানায়, নিয়মিত অভিযানের মাধ্যমে সিলেট নগরকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও যানজটমুক্ত করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। নগরীকে একটি সুন্দর পরিবেশে ফিরিয়ে আনার কাজ চলছে। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। রাস্তা দখল করে অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের বিরুদ্ধেও অভিযান হবে।
সোমবারের অভিযানে সিসিকের পরিচ্ছন্ন শাখার সুপারভাইজারসহ বিপুল সংখ্যক পরিচ্ছন্নতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 201 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।