Voice of SYLHET | logo

২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই জুলাই, ২০২২ ইং

সিলেট স্মার্ট সিটি তৈরির যথেষ্ট সম্ভাবনা রয়েছে: মেয়র আরিফ

প্রকাশিত : October 28, 2019, 00:31

সিলেট স্মার্ট সিটি তৈরির যথেষ্ট সম্ভাবনা রয়েছে: মেয়র আরিফ

নিজস্ব প্রতিবেদক:

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, ‘সিলেট স্মার্ট সিটি তৈরির যথেষ্ট সম্ভাবনা রয়েছে। এর কাজ ইতিমধ্যে শুরু হয়েছে। আগামী কয়েক মাসের মধ্যে সিলেট হবে একটি বিশ্বমানের স্মার্ট নগরী।

রবিবার (২৭ অক্টোবর) নগর ভবনে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) ও রাজশাহী সিটি কর্পোরেশন এর প্রতিনিধি দলের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিসিকের প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপনের সভাপতিত্বে ও সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমনের পরিচালনায় আয়োজিত মতবিনিময় সভায় মেয়র আরো বলেন, নগরবাসীর নাগরিক দায়বদ্ধতার বিষয়টি নিয়ে সঠিকভাবে উপলব্ধি করলে নগরীকে সাজানো সময়ের ব্যাপার মাত্র। সেই লক্ষেই সিলেট নগরী এগিয়ে যাচ্ছে। সড়ক প্রশস্তকরণ কাজে নিজ নিজ উদ্যোগে জমি ছেড়ে দেয়া চাট্টিখানি কথা নয়। এই নজির দেশের কোন স্থানে নেই।সভায় নগরীতে সিসিকের স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন রাজশাহী সিটির কাউন্সিলর ও কর্মকর্তারা।
সভা শেষে রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন সফররত প্রতিনিধি দল।

সভায় বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ শরিফুল ইসলাম বাবু, মহিলা কাউন্সিলর উম্মে ছালমা, শিরিন আক্তার, বেলী বেগম ও রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনজুমানারা বেগম। এছাড়া সভায় সিসিকের প্যানেল মেয়র-২ এ্যডভোকেট রোকশানা বেগম শাহনাজ, তাকেক উদ্দিন তাজ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 213 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।