Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

সুনামগঞ্জের সীমান্তে ভারতীয় মাদক, গরু ও ঘোড়া আটক

প্রকাশিত : October 27, 2019, 23:00

সুনামগঞ্জের সীমান্তে ভারতীয় মাদক, গরু ও ঘোড়া আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের সীমান্তে পৃথক পৃথক অভিযান পরিচালনা করে চোরাই পথে আনা ভারতীয় মদ, গাঁজা, গরু এবংভারতীয় ঘোড়া আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।হ্যা তবে এদের সাথে সংশ্লিষ্ট কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবির সুত্রে যানাযায় সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮ বিজিবির পৃথক অভিযানে রবিবার(২৭অক্টোবর) তাহিরপুর উপজেলাধীন ৪ নং বড়দল ইউনিয়নের রাজাই নামক স্থান হতে ৯৬ পিছ বোতল ভারতীয় মদ, ২৪ ক্যান ভারতীয় বিয়ার এবং ৬,০০০ পিস জীবন বিড়ি, সদর উপজেলাধীন ০১ নং জাহাঙ্গীরনগর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান হতে ০৩ কেজি ভারতীয় গাঁজা ও বিশ্বম্বরপুর উপজেলাধীন ০৩ নং ধনপুর ইউনিয়নের শরিফগঞ্জ বাজার নামক স্থান হতে ০৩ টি ভারতীয় ঘোড়া আটক করে।
অপর দিকে শনিবার রাতে তাহিরপুর উপজেলাস্থ ০৪ নং বড়দল ইউনিয়নের রাজাই নামক স্থান হতে ০১ টি ভারতীয় গরু আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ।
সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি)পরিচালক অধিনায়ক মোঃমাকসুদুল আলম বলেন,আটককৃত ভারতীয় মদ, গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় এবং গরু ও ঘোড়া শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 194 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।