Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

সিলেট কায়েস্থরাইল সমাজ কল্যান সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন

প্রকাশিত : October 27, 2019, 00:23

সিলেট কায়েস্থরাইল সমাজ কল্যান সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন

 

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ সিলেটে দক্ষিণ সুরমাস্থ ২৫ নং ওয়ার্ডের কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন সম্পন্ন হয়ছে।

গত ১৯ সেপ্টেম্বর  নতুন কমিটির সাধারণ সম্পাদক হিসাবে এজাজ উদ্দিন সানী ও সভাপতি হিসেবে জাহিদ হোসেন রাসেল নির্বাচিত হয়েছিলেন।সাধারন সম্পাদক পদে এজাজ উদ্দীন সানী, সাংগঠনিক সম্পাদক পদে তায়েফ আহমদ এবং কোষাধ্যক্ষ পদে আহমদ আলী রিমন কে সিলেকশন করা হয়।

শুক্রবার (২৫অক্টোবর) কমিটি পূর্ণাঙ্গ করা হয়ছে।আহ্বায়ক কমিটি, উপদেষ্ঠা মন্ডলী এবং নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষের উপস্থিতিতে কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহসভাপতি -মো উসমান গনি, সহসভাপতি তারেকুল ইসলাম তারেক, সহ সভাপতি সৈয়দ বদরুল আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সুজেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন আহমদ, সাংগঠনিক সম্পাদক তায়েফ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ আহমদ আলী রিমন, সহ কোষাধ্যক্ষ আমজাদ হোসেন, প্রচার সম্পাদক রেজয়ান হাসান লিছান, সহ প্রচার সম্পাদক রাহিম আহমদ রনি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিফতাউল ইসলাম সৌরভ, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আহাদ সাকিব,
সহ ক্রীড়া সম্পাদক মো ময়নুল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক তানভীর আহমদ, দপ্তর সম্পাদক মো ছবুর আলী সামা, সহ দপ্তর সম্পাদক -জুম্মানুর রহমান জাহিদ, শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক -আব্দুল হাফিজ তানজিম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তানভীর আহমদ, পাঠাগার সম্পাদক -বিলাল আহমদ,
সহ পাঠাগার সম্পাদক আজিজুর রহমান সোহাগ, সমাজ সেবা সম্পাদক মো জাকির হোসেন, সহ সমাজ সেবা সম্পাদক হাফিজুর রহমান তানজিল

এছাড়াও নির্বাহী সদস্যরা হলেন আলাউর রহমান রুমন,
আসাদ উদ্দিন এপলু, গোলাম আজম রাজন,কার্যকরী কমিটি সদস্য, রুবেল হক, ওসমান গনি আকিক, আকিল আহমদ মারুফ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 815 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।