Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

দক্ষিণ সুরমা প্রেসক্লাবে চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তার মতবিনিময়

প্রকাশিত : October 26, 2019, 21:26

দক্ষিণ সুরমা প্রেসক্লাবে চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তার মতবিনিময়

নিউজ ডেস্কঃ

দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ২৬ অক্টোবর শনিবার দুপুরে মৌবনস্থ প্রেসক্লাব কার্যালয়ে মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা মতবিনিময় সভায় মিলিত হন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক, সিনিয়র সহ সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, সহ সভাপতি শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিক আহমদ শফি, কোষাধ্যক্ষ এম.এ খালিক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, নির্বাহী সদস্য শরীফ আহমদ, সদস্য মনছুর আলী মাসুম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা আলী আহমদ রাজু।
মতবিনিময় কালে দক্ষিণ সুরমা উপজেলা আওয়মীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফখরুল ইসলাম সাইস্তা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সম্মেলনের মাধ্যমে তৃণমূল থেকে দলের কার্যক্রমে ত্যাগী নেতাদের সঠিক মূল্যায়ন করে দলের দায়িত্ব দেওয়ার নির্দেশ দিয়েছেন। ছাত্র জীবন থেকে শুরু করে আজ অবধি দলীয় কর্মকান্ড পালনে সর্বদা সচেষ্ট আছি। নেত্রীর নির্দেশ অনুযায়ী আমার কাজের মূল্যায়ন স্বরূপ দলের নেতাকর্মীরা আমাকে মূল্যায়ন করবেন। সুদূর অতীত থেকে আমি দলের জন্য নিঃস্বার্থে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছি। সেই সুবাদে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আসন্ন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে আমি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। তিনি রূপকল্প-৪১ বাস্তবায়নে দলীয় নেতাকর্মীদেরকে সঠিক নেতা নির্বাচিত করার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 294 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।