Voice of SYLHET | logo

২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই জুলাই, ২০২২ ইং

রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন’র শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন

প্রকাশিত : October 26, 2019, 19:24

রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন’র শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন

কানাইঘাট প্রতিনিধিঃ

রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন’র শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন হয়েছে।আজ শনিবার প্রথম পর্বে ইউনিয়নের ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ২৫০ জন জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের মাঝে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসোসিয়েশন এর দেশে অবস্থানরত উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ ও দায়িত্বশীলবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য মাওলানা শরীফ আহমদ, মোঃ মুহিত মিয়া সাহেব, জনাব তাজুল ইসলাম, খালপার দারুসসুন্নাহ সুলতানিয়া শিব্বিরিয়া দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক মাওঃ সুলতান মোঃ সাদিকুর রাহমান, বীরদল অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ গোলাম কিবরিয়া সহকারী শিক্ষক হেলাল আহমেদ, গোলাপ নগর আইডিয়াল একাডেমীর সহকারী শিক্ষা রামিম আহমেদ। কার্যনির্বাহী পরিষদের সদস্য, সহ সভাপতি মখলিছুর রহমান, সহ অর্থ সম্পাদক এম এ সিদ্দিক খান, অফিস সম্পাদক সাইদুর রহমান, স্থায়ী কমিটির সদস্য সৌদি প্রবাসী ইকবাল আহমদ, সিনিয়র সদস্য আলহাজ্ব দুলাল আহমদ, সিনিয়র সদস্য জাহিদুল ইসলাম কালিম, সদস্য আবু সাঈদ খুদরী, সদস্য মোঃ নাহিদুল ইসলাম সদস্য হাফিজ আব্দুল্লাহ আল মামুন, সদস্য হানিফ আহমদ সহ আরও অনেকে।

শিক্ষা উপকরণ বিতরণের পূর্বে অতিথি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন। তারা রাজাগঞ্জ ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনকে এ মহৎ উদ্যোগের জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

প্রথম ধাপে সেসব শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে,

★জামেয়া ইসলামিয়া ইউসুফিয়া ফাজিল মাদরাসা, তালবাড়ী।
★বীরদল অগ্রগামী উচ্চ বিদ্যালয়, বীরদল।
★খালপার দারুসসুন্নাহ সুলতানিয়া শিব্বিরিয়া দাখিল মাদ্রাসা, খালপার।
★গোলাপ নগর আইডিয়াল একাডেমী।
★এম.পি. সেলিম উদ্দিন একাডেমী।
★মর্নিং চাইল্ড কিন্ডারগার্টে, রাজাগঞ্জ।

উল্লেখ্য দ্বিতীয় ধাপে আগামী বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ইউনিয়নের সুরমা উচ্চ বিদ্যালয় ও ঝিঙ্গাবাড়ী উচ্চ বিদ্যালয় ও কলেজে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 403 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।