Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

৮টি রোটারেক্ট ক্লাবের যৌথ আয়োজনে এসেম্বলি মিশন-২০১৯ সম্পন্ন

প্রকাশিত : October 26, 2019, 17:21

৮টি রোটারেক্ট ক্লাবের যৌথ আয়োজনে এসেম্বলি মিশন-২০১৯ সম্পন্ন

মোঃআব্দুল হাদী:

সিলেটে ৮টি রোটারেক্ট ক্লাবের সভাপতি সেক্রেটারি সহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের  সদস্যদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্টিত হয়েছে। গতকাল শুক্রবার ( ২৫ অক্টোবর )  বিকেলে, সিলেট সান টিভি কার্যালয়ে সম্পন্ন হয় এই প্রশিক্ষণ কর্মশালা।

রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ রোঃ হাবিবুর রহমানের সঞ্চালনায়, উক্ত প্রোগ্রামে বক্তব্য প্রধান করেন, ডিস্ট্রিক্ট ইন্টারেক্ট কমিটির চেয়ারম্যান রোটারিয়ান কয়েস আহমেদ সুমন, পিডি আর আর রোটাঃ শাহ জুনেদ আলী, রোটারেক্ট পিপি নাহিদ আহমেদ, ডিস্ট্রিক্ট সেক্রেটারি আহনাফ তাহমিদ, ডিস্ট্রিক্ট চিফ এডমিনিস্ট্রেটর রোঃ এ এম রাশেদ, রোঃপিপি রায়হান আহমদ, জোনাল রিপ্রেজেন্টেটিভ আহমদ জাহান।

আলোচকবৃন্দ রোটারেক্ট ক্লাব গুলোর সদস্যদের বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর দেন এবং রোটারেক্ট এর কার্যক্রম সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন।

আরো বক্তব্য প্রধান করেন, রোটারেক্ট ক্লাব অব গ্রীন হিল এর প্রেসিডেন্ট জাহেদ আহমদ, হিলসিটি প্রেসিডেন্ট আরিফ আহমেদ, গ্রীন সিটি সিলেট প্রেসিডেন্ট মুরাদ হোসেন, সিলেট নিউ সিটির প্রেসিডেন্ট তাউহিদুর রহমান, সিলেট রিগ্যাল সিটির প্রেসিডেন্ট আব্দুল হাদী,সিলেট সুরমার প্রেসিডেন্ট সাইদুল হক জাবের, সিলেট সুপ্রিম এর প্রেসিডেন্ট এবং প্রোগ্রাম কো-অর্ডিনেটর মোঃ ইসলাম উদ্দিন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ প্রেসিডেন্ট নিলয় আহমেদ।

আয়োজনকারী ক্লাবগুলো হল রোটারেক্ট ক্লাব অফ গ্রীন হিল, সিলেট হিল সিটি, গ্রীন সিটি সিলেট, সিলেট নিউ সিটি, সিলেট রিগ্যাল সিটি, সিলেট সুরমা, সিলেট সুপ্রিম ও  সিলেট ওসমানী মেডিকেল কলেজ।

স্বাগতিক ক্লাবগুলোর প্রেসিডেন্ট, সেক্রেটারি ও সদস্য ছাড়াও আরো উপস্থিত ছিলেন সিলেট এলিগেন্সের প্রেসিডেন্ট সুহিন আহমেদ এবং বিভিন্ন ক্লাব সেক্রেটারি এবং সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 471 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।