Voice of SYLHET | logo

৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জানুয়ারি, ২০২২ ইং

উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত মুছারগাঁও

প্রকাশিত : October 26, 2019, 13:40

উন্নয়নের ছোঁয়া থেকে বঞ্চিত মুছারগাঁও

সিলেট প্রতিনিধিঃ

সিলেট সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডে অবস্থিত মুছারগাঁও এলাকা।যার অবস্থান চন্ডিপুল থেকে হুমায়ূন রশিদ চত্বরের মধ্য স্থানে।দীর্ঘ ১০ বছর যাবৎ মুছারগাঁও এলাকায় কোনো উন্নয়নমূলক কার্যক্রম হয়নি।

জলাবদ্ধতা,ড্রেন ও রাস্তার বেহাল অবস্থা।যা এলাকায় বসবাসকৃত মানুষের জীবন যাত্রাকে ব্যাহত করছে।অল্প বৃষ্টিপাতে এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হয়।এলাকাবাসী স্হানীয় জনপ্রতিনিধি মেয়র মহোদয় ও কাউন্সিলর দের বহুবার এলাকার সার্বিক অবস্হা সম্পর্কে অবগত করেছেন।এছাড়া বহুবার এলাকার অনুরোধে মেয়র ও কাউন্সিলর পরিদর্শক করেছেন।এলাকাবাসীকে আশ্বাস দিয়েছেন জলাবদ্ধতা,ড্রেন ও রাস্তাঘাটের সমস্যা নিরসনের জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হবে।যা মেয়র ও কাউন্সিলরের কথার মধ্যেই সীমাবদ্ধ রয়েছে।উন্নয়নের কোনো ছোঁয়া পাননি মুছারগাঁও একাকাবাসী।

এলাকার জলাবদ্ধতা,ড্রেন ও রাস্তাঘাটের সমস্যা নিরসনের মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির ও এলাকার বিশিষ্ট ব্যক্তি বর্গের আর্থিক সহযোগীতায় উন্নয়নমূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এলাকার বিশিষ্ট ব্যক্তি ও সামাজিক সংগঠন মনে করেন মেয়র মহোদয় ও স্থানীয় কাউন্সিলরের দৃষ্টি নজর পড়লে এলাকার উন্নয়ন কার্যক্রমের মধ্য দিয়ে এলাকার সকল সমস্যা সমাধান করা সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 768 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।