Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

বৃষ্টি বাগড়ার শঙ্কায় শাবিতে ভর্তিচ্ছুরা

প্রকাশিত : October 26, 2019, 00:36

বৃষ্টি বাগড়ার শঙ্কায় শাবিতে ভর্তিচ্ছুরা

নিজস্ব প্রতিবেদক:

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি হচ্ছে। এরই ধারাহিকতায় সিলেটেও গত দুইদিন ধরে বৃষ্টি হচ্ছে। আবহাওয়াবিদরা বলছেন, এই বৃষ্টি আগামীকাল শনিবারও থাকবে।

এদিকে শনিবার (২৬ অক্টোবর) সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষ ১ম সেস্টিারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গত দুইদিন ধরে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা সিলেটে আসতে শুরু করেছেন। সিলেটে গুড়ি গুড়ি বৃষ্টি থাকায় তাদেরকে ভোগান্তি পোহাতে হচ্ছে।

আজ শুক্রবার সারাদিন এবং আগামীকাল শনিবার সকালে বেশি পরিমাণে শিক্ষার্থী আসবেন। টিপটিপ বৃষ্টি থাকায় শুক্রবার সারাদিনই ভোগান্তিতে ছিলেন আগত শিক্ষার্থী ও অভিভাবকরা। শনিবার সকাল থেকে বৃষ্টি থাকলে সবচেয়ে বেশি ভোগান্তি তৈরি হবে বলে মনে করছেন শিক্ষার্থীরা।

এদিকে, সিলেট বিভাগীয় আবহাওয়া অফিসের ইনচার্জ সাইদ আহমেদ চৌধুরী জানান, শনিবার সারাদিন হালকা বৃষ্টি হতেপারে। তবে সন্ধ্যার দিকে ভারী বৃষ্টি হওয়ার সম্ভাবনা আছে। শনিবারের পরে আর বৃষ্টি থাকবে না বলে জানান তিনি।

বৃষ্টি বাগড়ার শঙ্কায় আছে শিক্ষার্থীরা। ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার্থী রবিন আহমেদ বলেন, ‘সকালে (শনিবার) বৃষ্টি থাকলে কেন্দ্রে যেতে সমস্যা হবে। আশঙ্কায় আছি সকালে বৃষ্টি থাকে কি না।

এ বছর ১০০টি সংরক্ষিত আসনসহ ১ হাজার ৭শ ৩টি আসনের বিপরীতে ৭০ হাজার ৫শ ৬২ জন পরীক্ষার্থী আবেদন করেছেন। অভিভাবক ও শিক্ষার্থী মিলিয়ে দেড় থেকে দুই লাখ অতিরিক্ত মানুষের সমাগম ঘটবে সিলেট শহরে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 241 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।