Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

সিলেট চেম্বারের প্রসংসনীয় উদ্যোগ দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে

প্রকাশিত : October 26, 2019, 00:17

সিলেট চেম্বারের প্রসংসনীয় উদ্যোগ দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে

নিজস্ব প্রতিবেদক:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আগামীকাল শনিবার। ভর্তিচ্ছুক পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের ভোগান্তি কমাতে ২০টি বাস প্রদান করেছে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। সিলেট চেম্বারের এই প্রসংসনীয় উদ্যোগ সারা দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। অনেকেই অভিভূত হয়ে চেম্বার সভাপতির কাছে ফোন করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

শাবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদও এর ব্যতিক্রম নয়, শুক্রবার দুপুরে সিলেট নগরীর মির্জাজাঙ্গালে বাসগুলো যখন উপাচার্যের কাছে হস্তান্তর করা হয় তখন তিনি বলেন, ‘আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সাথেও জড়িত ছিলাম। কিন্তু এবার সিলেটে শাবির ভর্তি পরীক্ষা নিয়ে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, হোটেল মালিক সবার যে সহযোগিতা পাচ্ছি, তাতে আমি অভিভূত।’

বাস হস্তান্তর অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি এটিএম শোয়েব, সিনিয়র সহসভাপতি চন্দন সাহা, সহসভাপতি তাহমিন আহমেদ, পরিচালক এহতেশামুল হক চৌধুরী, ফখর উদ্দিন আলী আহমদ, সহিদুর রহমান, মুশফিক জায়গীরদার, হুমায়ুন আহমদ, খন্দকার ইসরার আহমদ রকি, এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার জ্যোতির্ময় সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে চেম্বার সভাপতি এটিএম শোয়েব বলেন, ‘এবার প্রায় ৭১ হাজার পরীক্ষার্থীর সাথে তাদের অভিভাবক মিলিয়ে প্রায় দুই লাখ মানুষের বাড়তি চাপ পড়েছে সিলেটে। পরীক্ষার্থীদের কেন্দ্রে যেতে পরিবহন সংকট নিয়ে শাবি কর্তৃপক্ষ চিন্তিত ছিল। আমাদের কাছে ভিসি সহযোগিতা চাইলে আমরা ২০টি বাস সরবরাহ করছি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 222 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।