Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

শাবিপ্রবি ভর্তি পরীক্ষার্থীদের বিনামূল্যে সেবা দান কর্মসূচি

প্রকাশিত : October 25, 2019, 22:20

শাবিপ্রবি ভর্তি পরীক্ষার্থীদের বিনামূল্যে সেবা দান কর্মসূচি

মো:আব্দুল হাদী:

দুটি পাতা একটি কুড়ির শহর আধ্যাত্নিক নগরী শান্তির জনপদ এবং ৩৬০ আউলিয়া এর পূণ্যভূমি সিলেট উত্তর পূর্ব বাংলাদেশের একটি অন্যতম বিভাগীয় শহর। সুরমা নদীর তীরবর্তী এই শহরটি অনেক সুনাম ও ঐতিহ্য সারা বাংলাদেশের ছড়িয়ে আছে ও থাকবে।

প্রত্যেক বছর হাজার হাজার শিক্ষার্থীর দেশের বিভিন্ন জায়গা থেকে আসে সিলেটের অন্যতম বিদ্যাপিঠ “শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” এর ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করতে। প্রতি বছর শিক্ষার্থীর পরিমাণ বৃদ্ধির ফলে আবাসন সংকট, সিএনজি ও গাড়ির যাতায়াত দ্রব্যমূল্যসহ অসুবিধা, নানা বিভ্রান্তি ও হোটেল ভাড়া বেড়ে যাওয়ায় সিলেটে আগত অতিথি শিক্ষার্থীদের নানা অসুবিধার সম্মুখীন হতে হয় সেজন্য সেই সব দিক বিবেচনা করে আগত ভর্তি পরীক্ষার্থীদের জন্য আগামীকাল ২৬ অক্টোবর (শনিবার) সেবামূলক কাজ করবে সিলেটের সুনামধন্য দুটি স্বেচ্ছাসেবী সংগঠন “মণিপুরী ব্লাড ব্যাংক” ও পরিচ্ছন্নতা বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন “ক্লিন সিটি”।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার অংশগ্রহণের অতিথি শিক্ষার্থীদের জন্য তাদের সেবাসমূহঃ

১. বিনামূল্যে আবাসন সুবিধা ও খাবারের ব্যবস্থা( শর্ত প্রযোজ্য)।

২. নগরীর গুরুত্বপূর্ণ প্রবেশপথে ও পয়েন্টে ইনফরমেশন বুথ সেবা।

নির্ধারিত পয়েন্টসমূহ- রেলস্টেশন, কদমতলী পয়েন্ট, হুমায়ূন চত্বর, ক্নিন ব্রীজ রোড সংলগ্ন কোট পয়েন্ট, জিতু মিয়ার পয়েন্ট।

৩. রেলওয়ে প্লাটফর্মে ও বাসস্ট্যান্ডে নিরাপত্তা সচেতনতা এবং পরীক্ষার কেন্দ্রের রোড ম্যাপ নিয়ে কাউস্নিলিং।

৪. ইনফরমেশন বুথ এর স্বেচ্ছাসেবকের সাহায্যে সঠিক ও নায্য মূল্যে গাড়ির ব্যবস্থার সেবা প্রদান।

৫. ভর্তি পরীক্ষার আগত অতিথি শিক্ষার্থীদের সিলেটের শাবি ভর্তি পরীক্ষা উপলক্ষে উদ্যোগ নেওয়া বিভিন্ন সেবামূলক মাধ্যমে সাথে যোগাযোগ সেবা প্রদান।

বিনামূল্যে আবাসন সুবিধার জন্য কল সেন্টারঃ
০১৯৯৬৭৬০৬১৬ (নাজিব আহমদ)
০১৭৭৬৫১৫৫৯৯ (পলাশ আহমদ)
০১৭৫৫২৭৪৮৫১ ( রাকুল সিংহ)

উক্ত আয়োজক কমিটির সমর্ন্বয়ক নাজিব আহমদ অপু বলেন আগামীকাল যে কেউ স্বেচ্চাসেবক হিসেবে কাজ করতে পারেন, সে জন্য উপরোক্ত দেওয়া নাম্বারে যোগাযোগ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 324 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।