Voice of SYLHET | logo

১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে জুন, ২০২২ ইং

ক্যাম্পাসে নিরাপত্তা চেয়ে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত : July 15, 2019, 11:59

ক্যাম্পাসে নিরাপত্তা চেয়ে রাবি শিক্ষার্থীদের মানববন্ধন

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার দাবীতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

আজ সোমবার (১৪ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রক্ত নয় নিরাপদ ক্যাম্পাস চাই, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস চাই, সবার দাবী একটাই নিরাপদ ক্যাম্পাস চাই সহ আরো অনেক স্লোগান দেখা যায়।

লোক প্রশাসন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মাহবুব আলমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন মিঠুন সরকার, আরবী বিভাগের মোস্তাফিজুর রহমানসহ আরো অনেকেই।

মিঠুন সরকার বলেন, ক্যাম্পাসে আজ আমরা নিরাপদ নই। বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের অভিভাবক হলেও তারা আমাদের নিরাপত্তা দিতে ব্যর্থ।
সন্ধ্যা লাগতে না লাগতেই ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটছে। সাধারন শিক্ষার্থী হিসেবে আমরা খুবই আতংকের মধ্যে আছি।

মোস্তাফিজুর রহমান বলেন, আজ সাইদুর আহত হয়েছে, কাল হয়তো আমি হবো। ক্যাম্পাসে বহিরাগতের অবাধ বিচরণ আমাদের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। তাই বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবী করছি।

প্রসঙ্গত, গতকাল (রোববার) রাত সাড়ে নয়টার দিকে মাদার বক্স হলের আবাসিক ছাত্র সাইদুর রহমান প্রয়োজনীয় কাজ সেরে স্টেডিয়াম পার হয়ে হলে ফিরছিলেন। মাদার বক্স হলের কাছে পৌঁছালে তিনজন যুবক তার পথ রোধ করেন। দুইজন তাকে ধরে রাখেন এবং অন্যজন পেটে, বুকে ও ঘাড়ে ছুরিকাঘাত করে তার কাছে থাকা তিন হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এরপর তিনি তার বন্ধুদের মোবাইলে বিষয়টি জানালে তারা দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যায়। সে এখন চিকিৎসাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 709 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।