Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

দক্ষিণ সুরমা থেকে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত : October 20, 2019, 19:18

দক্ষিণ সুরমা থেকে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

দক্ষিণ সুরমা উপজেলার ভার্থখলা এলাকা থেকে ১ কেজি ৪শ’ গ্রাম গাঁজাসহ  এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২০ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় ভার্থখলাস্থ এমদাদ মিয়ার কলোনি থেকে তাকে আটক করা হয়।  আটক কৃত নারী ব্যবসায়ী নাজমা বেগম ওরফে নাজু (৩৮)। সে  উপজেলার ভার্থখলার আব্দুর রহমানের স্ত্রী। তার বিরুদ্ধে পূর্বে দায়ের করা চারটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

পুলিশ জানায় নাজমার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-১/৪৬, তারিখ- ০১ মার্চ, ২০১৯; ধারা-৩৬(১) এর ১৯(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-৮/৩০, তারিখ-২০ ফেব্রুয়ারি, ২০১৮; ধারা- ১৯(১) এর ৭(ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন; এবং দক্ষিণ সুরমা থানার এফ আই আর নং-৭/১০৭, তারিখ-০৭ জুলাই, ২০১৭; ধারা- ১৯(১) এর ৭(ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলাগুলি আদালতে বিচারাধীন আছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বলেন, এসআই মাহাবুর আলম মন্ডল বাদী হয়ে আসামীর বিরুদ্ধে জব্দকৃত মালামালসহ দক্ষিণ সুরমা থানায় এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 246 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।