Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

সিলেট বিভাগীয় বিএনপির সদস্য সংগ্রহ পর্যালোচনা সভা

প্রকাশিত : October 19, 2019, 23:49

সিলেট বিভাগীয় বিএনপির সদস্য সংগ্রহ পর্যালোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, আওয়ামী সরকার তাদের শাসন ধরে রাখতে দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে কাজ করছে। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা, গণতন্ত্র পুনরুদ্ধার ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দেয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারান্তরীণ করে রাখা হয়েছে। তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। সাজাপ্রাপ্ত দাগী সন্ত্রাসী, ফাঁসির আসামীরা জামিনে মুক্তি পেলেও স্বাধীনতার ঘোষকের স্ত্রীকে মুক্তি দেয়া হচ্ছেনা। আদালতের মাধ্যমে গণতন্ত্রের মাতার মুক্তি সম্ভব নয়। তাই রাজপথের তীব্র আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করার দৃঢ় শপথ নিতে হবে।

তিনি শনিবার (১৯ অক্টোবর) বিকেলে সিলেট বিভাগীয় বিএনপির ২০১৭ সালের সদস্য সংগ্রহ অভিযানের পর্যালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত সভায় বিভাগের চারটি জেলার দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম ও কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী,বিএনপির কেন্দ্রীয় সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সাবেক এমপি শাম্মী আক্তার, বিএনপির কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোস্তফা খান সফরী, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দীকি, সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনিসুল হক, হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, এনামুল হক, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দীকি, মৌলভীবাজার জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হেনু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাউর রহমান, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মুনাজ্জির হোসেন সুজন ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মৌলভীবাজার জেলা বিএনপি নেতা ফখরুল ইসলাম ও দরুদ আহমদ, হবিগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এস.এম বজলুর রহমান প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 239 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।