Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সম্পাদক সানি, সভাপতি রাসেল

প্রকাশিত : October 19, 2019, 20:43

কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির সম্পাদক সানি, সভাপতি রাসেল

সিলেটে দক্ষিণ সুরমাস্থ ২৫ নং ওয়ার্ডের কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।উৎসব মুখর পরিবেশে ও বিপুল উদ্দীপনায় ভোট গ্রহনের মধ্য দিয়ে কমিটি গঠন সম্পন্ন হয়েছে। নতুন কমিটির সাধারণ সম্পাদক হিসাবে এজাজ উদ্দিন সানী ও সভাপতি হিসেবে জহির হোসেন রাসেল নির্বাচিত হয়েছেন।
গতকাল (১৮সেপ্টেম্বর) শুক্রবার কায়েস্থরাইল উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সাধারন সভায় উপস্থিত সকল সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে সাধারন সম্পাদক পদে এজাজ উদ্দীন সানী, সাংগঠনিক সম্পাদক পদে তায়েফ আহমদ এবং কোষাধ্যক্ষ পদে আহমদ আলী রিমন কে সিলেকশন করা হয়।

শনিবার (১৯ সেপ্টেম্বর) যুক্তরাজ্য প্রবাসী আতাউল হক শামীম আহমদের বাড়িতে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত সভাপতি পদের জন্য ভোটগ্রহণ চলে। ভোট গ্রহনের এক পর্যায়ে তিন জন প্রার্থির মধ্যে ২ জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করায় জহির হোসেন রাসেল বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি পদে নির্বাচিত হন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির প্রধান উপদেষ্ঠা জনাব আব্দুল আহাদ কুহিনূর। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতির বিদায়ী সভাপতি জনাব কফিল উদ্দীন আলমগীর।

অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠাকালীন সভাপতি মরহুম জুবেল আহমদের রুহের মাগফিরাত কামনায় মুনাজাত করা হয়।
এছাড়াও সাধারন সভায় বক্তব্য রাখেন, সমিতির প্রতিষ্ঠাকালীন সিনিয়র সহ-সভাপতি, যুক্তরাজ্য কমিউনিটি নেতা, বর্তমান উপদেষ্ঠা জনাব আতাউল হক শামীম, উপদেষ্ঠা পরিষদের অন্যতম সদস্য জনাব আমির উদ্দীন ও জনাব আব্দুস সাত্তার, কায়েস্থরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব নিজাম উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন, জনাব কবির উদ্দিন মিনু, সামস উদ্দীন রফিক, জুনেদ আহমদ, জুবের উদ্দীন রুবেল, কাদির আহমদ, সাহেদ আহমদ, সাদেক খান।

উল্লেখ্য, কায়েস্থরাইল সমাজ কল্যাণ সমিতি ২০০১ সালে প্রতিষ্ঠাত হয় এবং ২০০৩ সালে সরকারী নিবন্ধিত হয়। প্রতিষ্ঠার পর থেকেই সমাজের বিভিন্ন উন্নয়মূলক কাজ চালিয়ে যাচ্ছে, তাদের নিয়মিত কার্যক্রম গুলো হলো, সড়ক বাতি স্থাপন, ড্রেইন নির্মান, বৃক্ষরোপণ, বন্যার্থদের সহযোগীতা, ফ্রি মেডিকেল ক্যাম্পেইনে চিকিৎসা সহায়তা, এলাকায় দাফন-কাফনে সহযোগীতা, শিক্ষার উন্নয়নে সহ সমাজের বিভিন্ন কাজে সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছে।

আগামি ৭ দিনের মধ্যে সমিতির পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1146 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।