Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

স্কুলছাত্র রিয়াদ হত্যা : সিলেটে হোটেল থেকে চাচা-চাচীসহ গ্রেফতার ৪

প্রকাশিত : October 19, 2019, 00:18

স্কুলছাত্র রিয়াদ হত্যা : সিলেটে হোটেল থেকে চাচা-চাচীসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর উত্তরখানে সপ্তম শ্রেণির ছাত্র রিয়াদ হত্যায় জড়িত থাকার অভিযোগে একই পরিবারের চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার সীমান্ত এলাকা দিয়ে দেশ ত্যাগের প্রস্তুতিকালে সিলেটের জৈন্তাপুর এলাকার একটি হোটেল থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতাররা হলেন- চাচাতো ভাই আসাদুজ্জামান স্বপন, চাচা জজ মিয়া, চাচী সাবিনা আকতার ও চাচাতো বোন তানজিয়া আকতার শিখা।
উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, রিয়াদ হত্যার ঘটনায় তার বাবা রাজু মিয়া বাদী হয়ে আট স্বজনকে আসামি করে হত্যা মামলা করেন। ঘটনার দিনই রিয়াদের খালা হাসনা আকতারকে গ্রেফতার করা হয়। শুক্রবার চারজনকে গ্রেফতারের মাধ্যমে এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হলো।
পারিবারিক কলহের জেরেই রিয়াদকে হত্যা করা হয়েছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। মামলার এজাহারভুক্ত বাকি তিনজনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ১৪ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে উত্তরখানের মধ্যপাড়া তালতলা মিয়াবাড়িতে নিজেদের বাসার সামনে হামলার শিকার হয় আনোয়ারা মডেল স্কুলের ছাত্র রিয়াদ (১৫) ও তার বড় ভাই রিজন (১৮)। পুরনো বিরোধের জের ধরে চাচাতো ভাই স্বপনের ছুরিকাঘাতে রিয়াদ আহত হন বলে জানান স্বজনরা।
আহত রিয়াদকে প্রথমে টঙ্গী হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রিয়াদ মারা যায়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 216 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।