Voice of SYLHET | logo

৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেটের লিড, চাপে বরিশাল

প্রকাশিত : October 19, 2019, 00:08

সিলেটের লিড, চাপে বরিশাল

স্পোর্টস ডেস্ক :
জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় স্তরের ম্যাচে ঢাকা মেট্রোর বিপক্ষে লিড নিয়েছে সিলেট বিভাগ। দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে বেশ চাপে বরিশাল বিভাগ।

ম্যাচ: ঢাকা মেট্রো-সিলেট বিভাগ

ভেন্যু: শহীদ চান্দু স্টেডিয়াম, বগুড়া

বৃহস্পতিবার ২৪৬ রানে গুটিয়ে গিয়েছিল ঢাকা মেট্রোর প্রথম ইনিংস। আগের দিনের ১ উইকেটে ৫ রান নিয়ে শুক্রবার নতুন দিনের খেলা শুরু করেছিল সিলেট বিভাগ। এদিন মেট্রোর পক্ষে আবু হায়দার রনির ৫ উইকেট শিকার করেন। এরপরও অবশ্য প্রথম ইনিংসে লিড নিয়েছে সিলেট। অলআউট হওয়ার আগে স্কোর বোর্ডে ৩১৯ রান জমা করে দলটি।

সিলেটের পক্ষে ফিফটি পেয়েছেন চারজন। ওপেনার তৌফিক খান ৬১, জাকির হাসান ৭১, অলক কাপালি ৫৪ ও জাকের আলী ৭১ রান করেন। মেট্রোর পক্ষে রনি নেন ৫ উইকেট। এ ছাড়া শহিদুল ইসলাম ৩ উইকেট পেয়েছেন। ৭৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ঢাকা মেট্রো। ৭ ওভার ব্যাট করে বিনা উইকেটে ৯ রান তুলে দিন শেষ করেছে দলটি।

ম্যাচ: চট্টগ্রাম বিভাগ-বরিশাল বিভাগ
ভেন্যু: খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম, ফতুল্লা
আগের দিনের ৪ উইকেটে ২৬১ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করেছিল চট্টগ্রাম বিভাগ। শুক্রবার দলটির প্রথম ইনিংস থেমেছে ৩৫৬ রানে। আগের দিন ফিফটি করেছিলেন ইরফান শুকুর (৫৭) ও ইয়াসির আলী। ইয়াসির আগের দিনের সঙ্গে আর ২ রান যোগ করে ৭০ করে ফেরেন। মহিদুল ইসলাম অঙ্কন এদিন ৯ রানের জন্য সেঞ্চুরি মিস করেছেন। ১৫৮ বলে ৮ চার ও ২ ছক্কায় ৯১ রান করেন অঙ্কন। মাসুম খান ৫০ রানে অপরাজিত ছিলেন। বরিশালের পক্ষে ৪ উইকেট নেন মনির হোসেন।

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দলীয় ২৯ রানে শাহরিয়ার নাফীস ফেরেন। এরপর অবশ্য ফজলে মাহমুদ ও রাফসান আল মাহমুদের ভালো জুটি হলো। কিন্তু শেষ বিকেলে এই দুজনসহ ফিরেছেন নাইটওয়াচ ম্যান কামরুল ইসলাম রাব্বি। রাফসান ৪৯, ফজলে মাহমুদ ১৪ ও রাব্বি ০ রানে ফেরেন। মোহাম্মদ আশরাফুল ও মোসাদ্দেক হোসেন দুজনই ৪ রানে অপরাজিত আছেন। চট্টগ্রামের পক্ষে সর্বাধিক ২ উইকেট নিয়েছেন নাঈম হাসান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 199 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।