Voice of SYLHET | logo

২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৭ই জুলাই, ২০২২ ইং

তিন সংগঠনের যৌথ উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছনতা ও জনসচেতনতামূলক কার্যক্রম সম্পন্ন

প্রকাশিত : October 18, 2019, 23:51

তিন সংগঠনের যৌথ উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছনতা ও জনসচেতনতামূলক কার্যক্রম সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

“চলো পরিচ্ছন্ন পরিবেশ গড়ি প্রজেক্ট”কে সামনে রেখে তিনটি সংগঠনের যৌথ উদ্যোগে সম্পন্ন হল পরিষ্কার পরিচ্ছনতা ও জনসচেতনতামূলক কার্যক্রম।

মাসিক কার্যক্রমের অংশ হিসেবে ১৮ অক্টোবর’১৯ “শুক্রবার” বিকাল ৪ টায়, সিলেট নগরীর বহুল পরিচিত সেল্ফি ব্রিজ হিসেবে খ্যাত “জিতু মিয়ার পয়েন্ট” থেকে “কাজির বাজার ব্রিজের” সম্পূর্ণ অংশ পরিষ্কার-পরিচ্ছন্ন করে গড়ে তোলার লক্ষ্যে একঝাক স্বপ্নবাজ তারুন্য পরিচ্ছন্নতা অভিযানের পাশাপাশি মানুষকে সচেতন করে তোলার লক্ষে কাজ করে।

চারপাশ পরিচ্ছন্ন রাখি, সবাই মিলে সুস্থ থাকি ” এই স্লোগানকে সামনে রেখে স্বপ্নবাজ তরুনদের লক্ষ্য হল আগামীর প্রজন্মের জন্য একটি পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ গড়ে তুলা।

বন্ধন যুব ভলান্টিয়ার সংস্থা এর আয়োজনে প্রজেক্টটিতে সহযোগিতা করে সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন এবং বাস্তবায়নে ছিলো সিলেটের একমাত্র পরিচ্ছন্নতা ও সচেতনতা বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন ক্লিন সিটি।

প্রকল্প প্রধান সমন্বয়ক নাজিব আহমদ অপু বলেন, মাসিক কার্যক্রমের অংশ হিসেবেই এবার পরিচ্ছন্ন হল জিতু মিয়ার বাড়ির পয়েন্ট থেকে কাজির বাজার ব্রিজের সম্পূর্ণ অংশ।তারই ধারাবাহিকতায় প্রতি মাসের একটি শুক্রবার আমাদের এই পরিচ্ছন্নতা ও সচেতনতামূলক অভিযান অব্যাহত থাকবে।

উক্ত পরিষ্কার পরিচ্ছন্নতা ও জনসচেতনতা মূলক কাজে অংশগ্রহন করেন “চলো পরিচ্ছন্ন পরিবেশ গড়ি” প্রকল্প প্রধান সমন্বয়ক, সাধারণ সম্পাদক সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন ও ক্লিন সিটির প্রধান- নাজিব আহমদ অপু, বন্ধন যুব ভলান্টিয়ার সংস্থার সভাপতি ও সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন এর সভাপতি – কামরুল ইসলাম,ক্লিন সিটির সহকারী প্রধান-১ মোঃ রুমন ক্লিন সিটির সহকারী প্রধান-২ নাফিসা ইফতেখার, ক্লিন সিটির সহকারী প্রধান-৩ আবু বক্কর সিদ্দিক, সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক – আইনুল কামাল মেকি, বন্ধন যুব ভলান্টিয়ার সংস্থা এর সাধারণ সম্পাদক – জুনেদ আহমদ,সাংগঠনিক সম্পাদক – জাকির হোসেন রবিন, সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন এর অর্থ সম্পাদক – আমিনুল ইসলাম, সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন ছাত্র পরিষদ এর সভাপতি – শাহ আলম আল তাহিদ, সাধারণ সম্পাদক – আকমল হোসেন মেহেদি, সিলেট জেলা লিবারেল এসোসিয়েশন এর যুব পরিষদ সভাপতি – মো পাপলু মিয়া, সাধারণ সম্পাদক – মিসবাহ উদ্দিন ইমন, হাফিজুর রহমান পাবেল, সুহাত, মিলাদ, আলামিন, ওমর ফাহিম, বখতিয়ার রাহাত, শাহজাহান, বৈশাখ রাসেল, সালমান, জলিল, প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 666 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।