Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

কমিটিতেই মনোযোগ ৩৬ তম বিসিএস পুলিশের

প্রকাশিত : October 18, 2019, 22:46

কমিটিতেই মনোযোগ ৩৬ তম বিসিএস পুলিশের

নিজস্ব প্রতিবেদকঃ

 

চাকরিতে যোগ দিয়েই পাল্টাপাল্টি কমিটি গঠনের ঘোষণা দিয়েছেন ৩৬ তম বিসিএস (পুলিশ) সার্ভিস অ্যাসোসিয়েশনের কর্মকর্তারা। শিক্ষানবিশ শেষ না হওয়ার আগেই এমন পাল্টাপাল্টি কমিটি ঘোষণা দেন তারা।

শুক্রবার (১৮ অক্টোবর) পৃথক দুটি কমিটির পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা দিয়ে গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘৩৬ তম বিসিএস (পুলিশ) সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি হয়েছেন রাজন কুমার সাহা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুশফিকুর রহমান তুষার।’

তারা বলছেন, ‘৩৬ তম বিসিএস পুলিশ ব্যাচের ৪০ জন সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। ভবিষ্যতে আরও সদস্য যোগ করা হবে।’

অন্যদিকে অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩৬ তম বিসিএস (পুলিশ) সার্ভিস অ্যাসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। ৩৬ তম বিসিএস পুলিশ সদস্যদের উপস্থিতিতে ও সকলের সম্মতিতে সভাপতি পদে মোহাম্মদ ইমরুল এবং সাধারণ সম্পাদক পদে এম. রাকিবুল হাসান ভূঞা নির্বাচিত হয়েছেন।

তারা বলছেন, এ সময় উপস্থিত সকলে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

প্রথম সংবাদ বিজ্ঞপ্তিতে দেওয়া সভাপতি রাজন কুমার সাহা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্য প্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার নিজ জেলা রাজবাড়ী। তিনি বর্তমানে নোয়াখালী জেলায় শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে কর্মরত রয়েছেন।

সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তুষার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন। তার নিজ জেলা বরিশাল এবং বর্তমানে শিক্ষানবিশ এএসপি হিসেবে সিরাজগঞ্জ জেলায় কর্মরত।

অন্য বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সভাপতি মোহাম্মদ ইমরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তার নিজ জেলা গোপালগঞ্জ এবং বর্তমানে শিক্ষানবিশ এএসপি হিসেবে শরীয়তপুর জেলায় কর্মরত রয়েছেন।

আর সাধারণ সম্পাদক এম. রাকিবুল হাসান ভূঞা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যাংকিং বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেছেন। তার নিজ জেলা কিশোরগঞ্জ এবং বর্তমানে শিক্ষানবিশ এএসপি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত আছেন।

 

এস এ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 257 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।