Voice of SYLHET | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২২ ইং

জাবিতে শেখ রাসেলের জন্মদিন পালিত

প্রকাশিত : October 18, 2019, 21:36

জাবিতে শেখ রাসেলের জন্মদিন পালিত

জাবি প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫ তম জন্মদিন পালন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (১৮ অক্টোবর) জুমার নামাজের পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল, দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ এবং পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা বলেন, ঘাতকেরা শিশু শেখ রাসেলকে অমানবিকভাবে হত্যা করে। ইতিহাসে অনেক অনেক নৃশংস হত্যাকান্ডের মধ্যে শেখ রাসেলের হত্যাকান্ড সর্বনিকৃষ্ট ও ঘৃণিত । আজ আমরা তাঁর জন্মদিনে পলাতক হত্যাকারীদের দেশে এনে বিচার সম্পন্ন করার দাবি জানাচ্ছি।

এছাড়াও তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন, বর্তমান সরকারের সময়ে দেশ উন্নয়ের দিকে অগ্রসর হচ্ছে। দেশের উন্নয়ন আজ চোখে পড়ার মত। দেশে দরিদ্র্যতা দিন দিন কমে আসছে। আমরা চাই এই উন্নয়নের ধারা অব্যাহত থাক। এই ধারাকে অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমরা সবসময় সচেষ্ট থাকবো।

দোয়া ও মিলাদ মাহফিল শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়াতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও খাবার বিতরণ করা হয়।

#………….
১৮.১০.১৯

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 233 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।