Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

কানাইঘাটে ভারতীয় ১১টি গরু আটক

প্রকাশিত : October 18, 2019, 00:15

কানাইঘাটে ভারতীয় ১১টি গরু আটক

কানাইঘাট প্রতিনিধি:

সিলেটের কানাইঘাট থানা পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির ভাটিবারাপৈত আন্দুর মুখ বাজার এলাকায় অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধ ভাবে নিয়া আসা আরো ১১টি গরু আটক করেছে।

কানাইঘাটের কিছু সীমান্ত এলাকা দিয়ে বিচ্ছিন্ন ভাবে ভারত থেকে আসা গরু-মহিষ আটক করতে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গত মঙ্গলবার ভোর রাতে আরো ১১টি গরু দিঘীরপার ইউপির সুরমা নদীর ঘাট এলাকা থেকে পুলিশ আটক করে।

থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন পুলিশ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিচ্ছিন্ন ভাবে সীমান্ত এলাকা দিয়ে চোরাকারবারী চক্র কর্তৃক নিয়ে আসা গরু আটক অভিযান করে আসছে।

জানা যায় বৃহস্পতিবার দিবাগত রাতে আন্দুর মুখ বাজার এলাকা থেকে বড় ধরনের ১১টি ষাড় গরু অভিযান চালিয়ে থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির সহ একদল পুলিশ আটক করেন। বর্তমানে গত মঙ্গল ও বৃহস্পতিবার পুলিশ কর্তৃক আটকৃত গরুগুলি থানায় রাখা হয়েছে। আটকৃত গরু গুলোর বাজার মূল্য অনুমানিক ১৩ লক্ষ টাকার মতো হবে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 253 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।