Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

কোম্পানীগঞ্জ টাস্কফোর্সের অভিযান ২২টি মেশিন ধ্বংস

প্রকাশিত : October 18, 2019, 00:08

কোম্পানীগঞ্জ টাস্কফোর্সের অভিযান ২২টি মেশিন ধ্বংস

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

সিলেটের কোম্পানীগঞ্জ অবৈধভাবে পাথর উত্তোলনের কাজে ব্যবহৃত ২টি বোমা মেশিন জব্দ করা হয় এবং ২২টি শ্যালো মেশিন ভাংচুর ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এসময় অবৈধভাবে পাথর বহনের কাজে ব্যবহৃত ১৬টি ট্রাক্টর গাড়ির চাকা নষ্ট করে বিকল করে দেওয়া হয়।
বৃহস্পতিবার বেলা ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ও বিজিবি সদস্যদের অংশগ্রহণে যৌথ টাস্কফোর্সের মাধ্যমে পরিবেশ বিধ্বংসী বোমা মেশিনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব তাজুল ইসলাম পিপিএম সহ থানা

পুলিশ জানায়, প্রাকৃতিক সম্পদের অপার লীলাভূমি কোম্পানীগঞ্জে একটি স্বার্থান্বেষী মহল অবৈধভাবে বোমা মেশিনের সাহায্যে পাথর উত্তোলন করে আসছিল। বিষয়টির উপর প্রথম থেকে দৃষ্টিপাত করে সিলেট জেলার পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন একাধিকবার কার্যকর পদক্ষেপ গ্রহণ করেন। এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২২টি শ্যালো মেশিন ভাংচুর ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। ২টি বোমা মেশিন জব্দ করা হয় ও অবৈধভাবে পাথর বহনের কাজে ব্যবহৃত ১৬টি ট্রাক্টর গাড়ির চাকা নষ্ট করে বিকল করে দেওয়া হয়।

জেলা প্রশাসন ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে পরিবেশ রক্ষায় এমন অভিযান ভবিষ্যতে আরো বেগবান করা হবে পাশাপাশি এর সঙ্গে জড়িত সকলকে আইনের আওতায় আনা হবে বলে জানান সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. আমিনুল ইসলাম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 211 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।