Voice of SYLHET | logo

১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

অপহরণ চক্রের সদস্য ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আটক

প্রকাশিত : October 17, 2019, 23:38

অপহরণ চক্রের সদস্য ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আটক

অপহরণকারী চক্রের সঙ্গে জড়িত থাকায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন ওরফে আনুকে আটক করেছে র‌্যাব। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এস এম হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকও ছিলেন।

সোমবার (১৪ অক্টোবর) রাত ১১টা থেকে দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর কলাবাগানের বক্স কালভার্ট রোডের একটি বাসা থেকে আনুসহ অপহরণকারী চক্রটির ৩ সদস্যকে আটক করে র‌্যাব। এর আগে গাজীপুরের কালিয়াকৈরে অপহরণ হওয়ার দুই দিন পর কলাবাগানের ওই বাসা থেকে যুবককে উদ্ধার করেছে র‌্যাব। তার নাম রাকিব মোল্লা (৩০)।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাতে র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল এসব তথ্য জানান। আটক ৩ জন হলো নড়াইলের মো. রুবেল শিকদার (২৮), চুয়াডাঙ্গার মো. জাহিদ হাসান (২৮) ও গোপালগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা মো. আনোয়ার হোসেন ওরফে আনু (৩০)।

এএসপি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, গত রবিবার (১৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে গাজীপুরের কালিয়াকৈরের সখিপুর আনসার একাডেমির সামনে থেকে রাকিবকে জোর করে একটি প্রাইভেটকারে তুলে নেওয়া হয়। এরপর কলাবাগানের একটি বাসায় আটকে রেখে তাকে মারধর করা হয়। তার আত্মীয়-স্বজনদের মোবাইলে ফোনে মারধর ও কান্নার শব্দ শুনিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

তিনি জানান, অভিযোগ পেয়ে র‌্যাব-৪-এর একটি দল অভিযান চালায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা অপহরণের সঙ্গে জড়িত আরও কয়েকজনের নাম বলেছে। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এদিকে মো. আনোয়ার হোসেন ওরফে আনুর বিরুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চাঁদাবাজি, টেন্ডারবাজি, মাদক ও অস্ত্র ব্যবসাসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 197 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।