Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

তদন্ত রিপোর্টে আবরারের খুনিদের মাতাল বলে বিচার ভিন্ন দিকে নেয়ার চেষ্টা চলছে’

প্রকাশিত : October 17, 2019, 18:31

তদন্ত রিপোর্টে আবরারের খুনিদের মাতাল বলে বিচার ভিন্ন দিকে নেয়ার চেষ্টা চলছে’

নিউজ ডেস্কঃ

ছাত্রলীগের তদন্ত রিপোর্টে আবরার ফাহাদেরখুনিদের মাতাল বলে হত্যার বিচার ভিন্ন দিকে প্রবাহিত করার অপচেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কেএম আতিকুর রহমান ও সেক্রেটারি জেনারেল মাওলানা নেসার উদ্দিন।

তারা বলেন, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার বিচার নিয়ে সরকার নতুন কোনো নাটক তৈরি করছে। বিভিন্ন গনমাধ্যমে উঠে আসা কিছু নাম এখনও মামলার এজাহারভুক্ত না করা এবং ছাত্রলীগের তদন্ত রিপোর্টে খুনিদের মাতাল বলে হত্যার বিচার ভিন্ন দিকে প্রবাহিত করার অপচেষ্টা চলছে। এ ধরনের হীন ষড়যন্ত্র কোনোভাবেই বরদাস্ত করা হবে না।

বুধবার ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ও সেক্রেটারি জেনারেল এক বিবৃতির মাধ্যমে এসব কথা বলেন।

তারা বলেন, ক্ষমতাসীনদের মতের বিপক্ষে কোনো মত প্রকাশ করলে তাকে হামলা-মামলা ও নির্যাতনের শিকার হতে হয়, এটা কোনো নতুন ঘটনা নয় বরং প্রতিনিয়তই ঘটছে। এভাবে কোনো সভ্য জাতি চলতে পারে না।

নেতারা বলেন, এভাবে দেশের মানুষের কণ্ঠরোধ করে বেশিদিন ক্ষমতার মসনদে টিকে থাকা যাবে না। দেশে স্থায়ী শান্তি ও জনগণের মুক্তির জন্য দেশের প্রাণশক্তি যুবসমাজকে ইসলামী যুব আন্দোলনের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এই নেতারা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 391 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।