Voice of SYLHET | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ডিসেম্বর, ২০২২ ইং

কানাইঘাটে মাদক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সুধী সমাবেশ

প্রকাশিত : July 15, 2019, 06:17

কানাইঘাটে মাদক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সুধী সমাবেশ

কানাইঘাটে মাদক, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং এবং জঙ্গিবাদ প্রতিরোধে সমাজ সচেতনতামূলক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৪টায় সিলেট জেলার কানাইঘাট থানার নিকটস্থ ‘ইউনিক কমিউনিটি সেন্টারে’ থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) মায়দুল ইসলামের পরিচালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানিয়া সুলতানা এর সভাপতিত্বে সচেতনতামূলক সুধি সমাবেশটি অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দীন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাটর উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী । সুধী সমাবেশে উপস্থিত ছিলেন কানাইঘাটের সর্বস্তরের জনসাধারণ।

সমাবেশে উপস্থিত বিভিন্ন মহলের ব্যক্তিবর্গ বক্তব্যে বলেন, দেশে মাদক, নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং এবং জঙ্গিবাদ বৃদ্ধি পাচ্ছে । এভাবে একটি দেশ ও জাতিকে এগিয়ে নেওয়া কারও পক্ষে সম্ভব নয় । তাই দেশ ও জাতির উন্নয়নের মাদক, নারী ও শিশু নির্যাতন, ইবটিজিং এবং জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে স্বোচ্ছার হতে হবে । এর বিরুদ্ধে সবাই ঐক্যবদ্ধ হয়ে একজোট হয়ে কাজ করতে হবে । প্রশাসনের ভাইদের সঠিক তথ্য দিয়ে সর্বাত্মক সহযোগিতা করতে হবে । অন্যথায় দেশ ও জাতি কাঙ্খিত লক্ষে পৌঁছতে পারবে না ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 824 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।