Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

তুহিন হত্যায় মানবাধিকার কমিশনের নিন্দা

প্রকাশিত : October 15, 2019, 18:46

তুহিন হত্যায় মানবাধিকার কমিশনের নিন্দা

নিউজ ডেস্ক:

সুনামগঞ্জে পাঁচ বছরের শিশু তুহিনকে বীভৎসভাবে হত্যার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নাছিমা বেগম। পাশাপাশি স্বতঃপ্রণোদিত হয়ে সুনামগঞ্জের পুলিশ সুপারকে (এসপি) ৭ নভেম্বরের মধ্যে ঘটনার তদন্তপূর্বক গৃহীত ব্যবস্থা সম্পর্কে অবহিত করতে চিঠি দিয়েছে কমিশন।মঙ্গলবার কমিশনের জনসংযোগ কর্মকর্তা ফারহানা সাঈদ স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়।

বার্তায় কমিশনের চেয়ারম্যান বলেন, ‘কমিশন লক্ষ্য করছে, সমাজের কিছু সংখ্যক মানুষের মানবিক মূল্যবোধের চরম অবনতির ফলে বিভিন্ন ধরনের জঘন্য অপরাধ সংঘটিত হচ্ছে। গতকাল দুর্বৃত্তদের দ্বারা সুনামগঞ্জে পাঁচ বছরের শিশু তুহিনকে অত্যন্ত নিষ্ঠুর ও বীভৎস কায়দায় যে হত্যা করা হয়েছে তার তীব্র নিন্দা জানিয়েছে কমিশন।প্রকৃত খুনিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আহ্বান জানান তিনি।

ওই ঘটনায় কমিশন স্বতঃপ্রণোদিত হয়ে আমলে নিয়ে সুনামগঞ্জের এসপিকে ৭ নভেম্বরের মধ্যে তদন্তপূর্বক গৃহীত ব্যবস্থা সম্পর্কে কমিশনকে অবহিত করার জন্য চিঠি দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 229 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।