Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

‘নর্দমার কীট’ বলে শিক্ষার্থীদের তোপে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় শিক্ষক !

প্রকাশিত : October 15, 2019, 16:21

‘নর্দমার কীট’ বলে শিক্ষার্থীদের তোপে বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় শিক্ষক !

শিক্ষার্থীদের ‘নর্দমার কীট’ বলে এবার তোপের মুখে পড়েছেন বঙ্গবন্ধু শেখ মুবিজবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক তরিকুল ইসলাম। এনিয়ে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ায় তোপের মুখে পড়েছেন ওই শিক্ষক। ইতিমধ্যে তার পদত্যাগ চেয়ে আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা। ওই শিক্ষক পদত্যাগ না করা পর্যন্ত শিক্ষার্থীরা তার ক্লাস বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন। ওই শিক্ষকের অব্যহতি চেয়ে অবস্থান কর্মসূচীও পালন করেছে গণিত বিভাগের শিক্ষার্থীরা। সোমবার গণিত বিভাগের সামনে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে এ কর্মসূচি পালন করেন।

জানা যায়, বশেমুরবিপ্রবির সাবেক ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলন চলাকালীন সময় শিক্ষার্থীদের নর্দমার কীট উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন ওই শিক্ষক।

গণিত বিভাগের শিক্ষার্থীরা জানান, আমরা আমাদের নৈতিকতার স্থান থেকে শিক্ষক তরিকুল ইসলামকে বিভাগের সকল একাডেকিম কার্যক্রম বর্জন করেছি। যতদিন তাকে একাডেমিক কার্যক্রম থেকে অব্যহতি দেওয়া না হয়, আমরা ততদিন সকল বর্ষের ক্লাস ও পরীক্ষা বর্জন করব।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 232 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।