Voice of SYLHET | logo

১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে জানুয়ারি, ২০২২ ইং

গোয়েন্দা নজরদারিতে সিসিকের ৭ কাউন্সিলর!

প্রকাশিত : October 14, 2019, 23:45

গোয়েন্দা নজরদারিতে সিসিকের ৭ কাউন্সিলর!

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সাম্প্রতিক শুদ্ধি অভিযানে সিলেট সিটি কর্পোরেশনের ৭ কাউন্সিলর আছেন দূদকের পর্যবেক্ষনে। সরকার ও বিএনপি দলীয় এই ৭ কাউন্সিলর বিপুল বিত্ত বৈভবের মালিক। খবর দৈনিক রাজনীতির।
জায়গা দখল, মাদক ব্যবসা, টেন্ডারবাজী, কমিশন বাণিজ্যের মাধ্যমে তারা অবৈধ এই সম্পদ অর্জন করেছেন এমন অভিযোগ আছে দূদকের ফাইলে। চলমান শুদ্ধি অভিযানের তালিকায়ও আছে এদের নাম ।

আইন শৃংখলা বাহিনীর নজরদারীতে থাকা এই কাউন্সিলরদের গ্রীণ সিগন্যাল পেলেই গ্রেফতার করা হবে যেকোন সময় । এদের ৩ জনই এখন গা ঢাকা দিয়ে আছেন । দেশের বাইরে আছেন ১ জন, বাকি ২ জন গোপনে দেশ ছাড়ারও চেষ্টা করছেন বলে জানা যায় ।

সরকার দলীয় ৩ কাউন্সিলর, সদ্য সরকার দল হওয়া ১ জন ও বিএনপির ১ কাউন্সিলরের বিরুদ্ধে প্রবাসীদের জায়গা দখল করার একাধিক অভিযোগ আছে । অনেক ভোক্তভোগী প্রবাসী সরকারের উচ্চ মহলে এবং দূদক বরাবরে আবেদন করে এই অভিযোগগুলো দাখিল করেছেন।

প্রবাসীদের এসব অভিযোগ নিয়ে ইতিমধ্যে তার সত্যতা নিশ্চিতের জন্য গোপন তদন্ত সম্পন্ন হয়েছে । তদন্তে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় অভিযুক্ত কাউন্সিলরদের বিরুদ্ধে আইনানুগ প্রক্রিয়া শুরু হতে যাচ্ছে বলে সুত্র জানিয়েছে ।

বাকিবলেও জানা গেছে।হিন্দু সম্পত্তি দখল,অবৈধ ঠিলা বাণিজ্য,শিলং জুয়া,পাশাপাশি কমিশন বাণিজ্যেরও অভিযোগ আছে এদের বিরুদ্ধে । এই ৭ জনের বাইরে আরও ১ জন কাউন্সিলর আছেন পর্যবেক্ষনে । পর্যবেক্ষনে থাকা এই কাউন্সিলরের বিরুদ্ধেও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ আছে । তার সম্পর্কে খোঁজ খবর নেয়া হচ্ছে বলে শোনা গেছে ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 314 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।