Voice of SYLHET | logo

১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জানুয়ারি, ২০২২ ইং

সিলেটে দুই বাসের বেপরোয়া প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭

প্রকাশিত : October 14, 2019, 00:04

সিলেটে দুই বাসের বেপরোয়া প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭

নিজস্ব প্রতিবেদক:

সিলেটের গোলাপগঞ্জে সিলেট-জকিগঞ্জ সড়কে দুই বাসের বেপরোয়া প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে পরে নারীসহ অন্তত ৭জন আহত হয়েছেন। রোববার বিকেল ৩টায় সরকারি এমসি একাডেমী স্কুল এন্ড কলেজের সামনে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার বিকেলে যাত্রীবাহী একটি বাস (সিলেট-জ-১১-০২২২) ঢাকাদক্ষিণ থেকে ছেড়ে সিলেটে উদ্দেশ্যে রওয়ানা হয়। এসময় আরেকটি বাসের সাথে প্রতিযোগিতা শুরু করেন এই বাসের চালক। সিলেট-জকিগঞ্জ সড়কের সরকারি এমসি একাডেমির সামনে অপর বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এই বাসটি খাদে পরে যায়। এ ঘটনায় ৭জন যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
করিম আহমদ নামের দুর্ঘটনাকবলিত বাসের এক যাত্রী জানান, চালক গোলাপগঞ্জ বাজার থেকেই একটি বাসের সাথে প্রতিযোগিতা শুরু করে। এক পর্যায়ে এই বাসটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পরে যায়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 193 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।