Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

‘ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় আওয়ামী লীগ’

প্রকাশিত : October 13, 2019, 17:30

‘ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় আওয়ামী লীগ’

নিউজ ডেস্ক:

  আওয়ামী লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয় দলটির সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একইসঙ্গে তিনি বলেন, রাজনীতিবিদদের অধিকাংশেরই হাতেখড়ি ছাত্র রাজনীতি থেকে। কাজেই মাথা ব্যথা হলে মাথা কেটে ফেলা সমাধান নয়। 

আজ রোববার দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই মন্তব্য করেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ছাত্র রাজনীতির নামে অপকর্ম করবে তাদের আইনের আওতায় আনা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের মধ্যে শুদ্ধি অভিযান চলছে। মাদক, জুয়া, টেন্ডাবাজি, দুর্নীতিসহ সব ধরনের অপকর্মের বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান। প্রথমে ঘর থেকে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সবখানে এই অভিযান চালানো হবে।

যুবলীগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘যে সকল যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ আছে, তারা প্রত্যেকেই নজরদারিতে আছেন। এ সময় সাংবাদিকরা যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছে কি-না তা পরে জানা যাবে। তবে তিনি আত্মগোপনে নেই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 192 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।